পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, প্রেমিক আহত

বান্দরবানের লামায়ে পরকীয়া জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী। এসময় স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রীর প্রেমিকও আহত হয়। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে।

- Advertisement -

রোববার (২৬ জানুয়ারি) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয়রা জানায়,  লামা উপজেলার আজিজনগরের তেলুনিয়া পাড়ায় রাতে স্ত্রীর সঙ্গে প্রেমিককে হাতেনাতে ধরে ফেলে স্বামী জাকির হোসেন। এতে ক্ষুব্ধ হয়ে জাকির স্ত্রী শাহীনা আক্তার (২৬) কুপিয়ে হত্যা করে। এসময় প্রেমিক মো. মিজানকে (২৪)  কুপিয়ে আহত করে সে। খবর পেয়ে পুলিশ আহত যুবককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত শাহীনা আক্তারে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামী জাকির হোসেনকে গ্রেপ্তার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে  লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা জানান, স্ত্রীকে হত্যার দায়ে স্বামী জাকির হোসেন’কে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় লামা থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM