এআইইউবি ১৯তম সমাবর্তন অনুষ্ঠিত

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি বাংলাদেশ (এআইইউবি) এর ১৯তম সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ জানুয়ারি)  সকালে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এ সমাবর্তন অনুষ্ঠিত হয়।

- Advertisement -

বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সম্মতিক্রমে সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি। এসময়  তিনি গ্র্যাজুয়েটদের হাতে সনদ তুলে দেন।

- Advertisement -google news follower

বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়য়ের উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি , বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহিদুল্লাহ।  সমাবর্তন বক্তা হিসাবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক অর্থমন্ত্রী,আবুল মাল আবদুল মুহিত, এআইইউবি-এর ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান মিসেস নাদিয়া আনোয়ার এবং ভাইস চ্যান্সেলার ড. কারমেন জেড ল্যামাগনা।

সমাবর্তন অনুষ্ঠানে শিক্ষাবর্ষ ২০১৭-১৮ এবং ২০১৮-১৯ এর বিভিন্ন অনুষদের মোট ৪ হাজার ৫০২ জন শিক্ষার্থীকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী প্রদান করা হয়। এছাড়া বিভিন্ন বিষয়ে পারদর্শিতা ও শিক্ষায় সর্বোত্তম ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের স্বর্ণ পদক, একাডেমিক অ্যাওয়ার্ড ও সনদপত্র প্রদান করা হয়।

- Advertisement -islamibank

কম্পিউটারের উপর বিশেষ গবেষনার জন্য ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ট গোল্ড মেডেন পান কম্পিউটার বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সোহান চৌধুরী।

জয়নিউজ/পিডি

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM