মাটিরাঙায় প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে বগড়া চাকমা ওরফে অর্জুন চাকমা (৩৮) নামে একজন নিহত হয়েছে। অর্জুন চাকমা প্রসীত বিকাশ সমর্থিত ইউনাইটেড পিপিলস ডেমোক্রেটিক ফ্রন্ট- ইউপিডিএফের পোস্ট পরিচালক।

- Advertisement -

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে খাগড়াছড়ি মাটিরাঙ্গা উপজেলার আচাইপাড়া (সাপমাড়া) এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত অর্জুন চাকমা খাগড়াছড়ি সদরের পেরাছড়া ইউনিয়নের বাজি চাকমার ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) আনুমানিক সাড়ে ৯টার চাঁদার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ সমর্থিত ইউনাইটেড পিপিলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের পোস্ট পরিচালক বগড়া চাকমা ওরফে অর্জুন চাকমা নিহত হয়।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শামসুদ্দিন ভুঁইয়া বলেন, সংবাদ পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড পিস্তলের তাজা গুলি এবং পাঁচ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে। আইনশৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

জয়নিউজ/সবুজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM