ছাত্রদল সভাপতির ওপর হামলা: এখনো জমা পড়েনি তদন্ত প্রতিবেদন

0

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল সভাপতি জাহেদুল আফছার জুয়েলের ওপর হামলার ৯৬ ঘণ্টা পার হলেও এখনো তদন্ত প্রতিবেদন জমা দিতে পারেনি তদন্ত কমিটি। যদিও তদন্ত কমিটির প্রধান করা হয়েছিল হামলায় নেতৃত্ব দেওয়া সংঠনের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনিকে।

ছাত্রদল সূত্রে জানায়, কেন্দ্রীয় প্রতিনিধিদের সামনে সোমবার (২৭ জানুয়ারি) রাত পৌনে ১১টায় নগরের নাসিমন ভবনের সামনে হামলার শিকার হন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল সভাপতি জাহেদুল আফছার জুয়েল। তার কমিটির সাধারণ সম্পাদক মনিরুল আলমের নেতৃত্বে ৮/১০ জন ছাত্রদল নেতাকর্মী এ হামলায় অংশ নেয় বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

ঘটনার পর কেন্দ্রীয় প্রতিনিধিদলের সদস্যরা বিষয়টিকে ‘হামলা নয়, একটু ধাক্কাধাক্কি’ বললেও মঙ্গলবার (২৮ জানুয়ারি) ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়।

আরো পড়ুন: ছাত্রদল সভাপতিকে হামলাকারীই তদন্ত কমিটির প্রধান!

ইতোমধ্যে তদন্ত কমিটি গঠনের ৯৬ ঘণ্টা পার হলেও তদন্ত প্রতিবেদন জমা না পড়ায় ক্ষোভ দেখা দিয়েছে তৃণমূলে। এছাড়া বিএনপির কয়েকজন নেতার প্রভাবে তদন্ত প্রতিবেদন জমা এবং ঘটনায় জড়িতদের শাস্তি হচ্ছে না বলে একটি সূত্র জয়নিউজকে নিশ্চিত করেছে।

প্রসঙ্গত, ১৩ অক্টোবর ২০১৭ জাহেদুল আফছার জুয়েলকে সভাপতি ও মনিরুল আলম জনিকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যের উত্তর জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। শুরু থেকেই এই কমিটি নিয়ে বিতর্ক লেগে থাকে। বিতর্কিতদের দিয়ে উপজেলা কমিটি গঠন, দলীয় গ্রুপিং সৃষ্টিসহ নানা অভিযোগ উঠে তাদের বিরুদ্ধে। কমিটি গঠনের পর গত আড়াই বছরে দুই গ্রুপের মধ্যে একাধিকবার মারামারি হয়েছে।

জয়নিউজ/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...