রমজানের আগে শীততাপ নিয়ন্ত্রিত হবে সিঙ্গাপুর ব্যাংকক মার্কেট: মেয়র নাছির

0

সিঙ্গাপুর ব্যাংকক মার্কেট রমজানের আগে সম্পূর্ণ শীততাপ নিয়ন্ত্রিত করার ঘোষণা দিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (২ ফেব্রুয়ারি) আগ্রাবাদের সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটের ফুডকোর্ট, সিনেপ্লেক্স ও কিডস জোনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

এসময় মেয়র বলেন এ মার্কেটে আইটি পার্ক হচ্ছে। দেশ-বিদেশের অতিথি আসবেন। বিশ্বব্যাপী এ মার্কেটের সুনাম ছড়িয়ে পড়বে। নতুন এস্কেলেটর বসানো হবে পঞ্চমতলা পর্যন্ত। সামনে দুটি ক্যাপসুল লিফট বসবে। চারটি প্যাসেঞ্জার লিফট স্থাপিত হবে।

মেয়র আরো বলেন, মার্কেটে পুরুষ মহিলার জন্য স্বতন্ত্র মসজিদ নির্মাণ করা হবে। নেতৃবৃন্দ আছেন এই বিষয়ে আপনাদের সহযোগিতা করতে এবং পদক্ষেপ নিতে হবে এবং এটা করলে মার্কেটের সৌন্দর্য বৃদ্ধি পাবে।

সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটের সভাপতি রফিক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চসিকের কাউন্সিলর এইচএম সোহেল, নাজমুল হক ডিউক, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমেদ, প্রকৌশলী আবু তৈয়ব, মার্কেটের সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দীন ও ত্রিমাত্রিকের সিইও সৈয়দ মোশাররফ আলী।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মার্কেটের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান চৌধুরী।

জয়নিউজ/কেকে/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...