কলেজছাত্রীকে উত্যক্ত, ছাত্রের ৩ দিনের কারাদণ্ড

0

হাটহাজারী সরকারি কলেজের এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে মো. ইমরান (১৯) নামে এক ছাত্রকে তিনদিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডিত ওই ছাত্র একই কলেজের মানবিক বিভাগের এইচএসসি পরীক্ষার্থী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমীন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ কারাদণ্ড দেন।

রোববার (২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ইমরান রাঙ্গুনিয়ার ঠান্ডাছড়ি এলাকার ৮নং ওয়ার্ডের ওয়ালি মুহুরীর বাড়ির প্রবাসী মো. আবুর ছেলে বলে জানা গেছে।

ইউএনও দপ্তর সূত্র জানায়, এইচএসসি পরীক্ষার্থী ইমরান কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের এক ছাত্রীকে দীর্ঘদিন থেকে উত্যক্ত করে আসছিল। শনিবার দুপুর দেড়টার দিকে কলেজের বিজ্ঞান ভবনের ৩য় তলায় ইমরান ওই ছাত্রীকে উত্যক্ত করে। ওই ছাত্রী এবং তার সহপাঠি বিষয়টি তাৎক্ষণিক লিখিতভাবে কলেজ অধ্যক্ষ মীর কফিল উদ্দিনসহ অন্যন্য শিক্ষকদের জানান।

কলেজ অধ্যক্ষ বিষয়টি আমলে নিয়ে সঙ্গে সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশকে জানান। অভিযোগ পেয়ে পুলিশ কলেজে গিয়ে শিক্ষার্থীদের সহযোগিতায় ওই ছাত্রকে আটক করেন। পরে আটককৃতকে ইউএন’র কার্যালয়ে নিয়ে যান। এ সময় আদালতের কাছে পেশ করা ছাত্রীর অভিযোগ প্রমানিত তথা উত্যক্তকারী ছাত্র ইমরান ঘটনা স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালত তাকে তিনদিনের বিনাশ্রম কারাদণ্ড দেন বলে জানান ইউএনও রুহুল আমীন।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদ আলম জয়নিউজকে বলেন, হাটহাজারী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে উত্যক্ত করার দায়ে ইমরান নামে এক ছাত্রকে তিনদিনের কারাদণ্ড দেন। বর্তমানে সে পুলিশি হেফাজতে রয়েছে। সোমবার সকালে তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...