খালের পাড়ে মিলল যুবকের লাশ

0

খাগড়াছড়ির মাটিরাঙ্গা ধলিয়া খালের গভীর ঢালু থেকে মো. ফারুক (২০) নামে এক মাহিন্দ্র চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফারুক এক সন্তানের জনক।

রোববার (২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। ফারুক খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার চোংড়াছড়ি এলাকার মৃত শাহ আলমের ছেলে। সে পেশায় একজন ভাড়ায়চালিত মাহিন্দ্র চালক।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় শনিবার (১ ফেব্রুয়ারি) সকালের দিকে মহালছড়ির চোংড়াছড়ির বাড়ি থেকে ভাড়ায়চালিত মাহিন্দ্র নিয়ে জীবিকার সন্ধানে বের হয় ফারুক। দিন শেষে সন্ধ্যা সাতটার দিকে কিছুক্ষণের মধ্যে বাড়ি ফিরবে বলে স্ত্রীকে জানালেও রাত হয়ে গেলেও সে আর বাড়ি ফিরেনি। বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে তারা বিষয়টি নিরাপত্তা বাহিনীসহ খাগড়াছড়ি ও মহালছড়ি থানা পুলিশকে মৌখিকভাবে জানায়।

রোববার বিকালের দিকে জনৈক ব্যক্তি ধলিয়া খালে মাছ ধরতে যাওয়ার পথে ধলিয়া খালের গভীর ঢালুতে ঝোপের ভিতর একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানায়। পরে স্থানীয় মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। পরে সেখানে নিজের ছোট ভাইয়ের লাশ শনাক্ত করে নিহত ফারুকের বড় ভাই মো. আমজাদ আলীসহ স্বজনরা।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন ভূঁইয়া জয়নিউজকে বলেন, প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা নিশ্চিত করতে পারেননি তিনি। ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে জানিয়ে তিনি বলেন, এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জয়নিউজ/জাফর/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...