বেস্ট অব চিটাগাং অ্যাওয়ার্ড পেলেন ১৬ ব্যক্তি-প্রতিষ্ঠান

0

নগরে দ্বিতীয়বারের মতো এক্সপ্রেসমল প্রেজেন্টস ‘বেস্ট অব চিটাগাং অ্যাওয়ার্ড ২০২০’ পেলেন ১৬ ব্যক্তি-প্রতিষ্ঠান। রোবাবার (২ ফেব্রুয়ারি)  চট্টগ্রাম ক্লাবের ব্যাংকুইট হলে আয়োজিত এক্সক্লুসিভ সেলিব্রেশন প্রোগ্রামে এই এওয়ার্ড প্রদান করা হয়।

এতে চট্টগ্রামের ১৬ ক্যাটাগরিতে ব্যাক্তি, সামাজিক ও বাণিজ্যিক প্রতিষ্ঠানকে এওয়ার্ড দেওয়া হয়। এছাড়া দুইজন সফল ব্যাক্তিত্বকে প্রদান করা হয় লাইফ টাইম এচিভমেন্ট এওয়ার্ড ও সফল উদ্যোক্তা এওয়ার্ড। এ দুজন সফল ব্যাক্তিত্ব হলেন এস এম আবু তৈয়ব এবং সৈয়দ রুম্মান আহাম্মেদ।

আরাফাত রূপকের উপস্থাপনায় বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার ও সমাজসেবক রওশন আরা চৌধুরী,  শিক্ষাবিদ ও সমাজসেবক সাফিয়া গাজি রহমান, বারকোড গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মনজুরুল হক এবং র‌্যাংগস এফসি প্রপার্টিজ লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর শাহরিয়ার রিমন।

উল্লেখ্য, মাসব্যাপী ফেসবুক ভোটিং এবং জুরি প্যানেলের বিচার প্রক্রিয়ার মাধ্যমে ১৬ ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এর মধ্যে রয়েছে বেস্ট সোস্যাল অর্গানাইজেশন, বেস্ট ইভেন্ট ম্যানেজমেন্ট, বেস্ট ক্যাফে, বেস্ট রেস্টুরেন্ট, বেস্ট ইয়াং ফ্যাশন ডিজাইনার, বেস্ট কনটেন্ট ক্রিয়েটর, বেস্ট লেডিস পার্লার ।

জয়নিউ/এমএইচকে/পিডি

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...