কর্ণফুলী এজে চৌধুরী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জমজমাট আয়োজনে শেষ হয়েছে কর্ণফুলী এজে চৌধুরী কলেজের ৩৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০। রোববার (২ ফেব্রুয়ারি) দিনব্যাপী অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ।

- Advertisement -

তিনি বলেন, তরুণ প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সঙ্গে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্ণভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতিচর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।

- Advertisement -google news follower

কলেজের অধ্যক্ষ মো. জসীম উদ্দীন সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলেজের উন্নয়ন উপকমিটির আহ্বায়ক সৈয়দ জামাল আহমদ, অর্থ ও শিক্ষা কমিটি আহ্বায়ক, নজরুল ইসলাম চৌধুরী, গভর্নিংবডির সদস্য, মো. ফোরকান উদ্দিন, গভর্নিংবডি সদস্য মো. জাফর ইকবাল, মো. হারুনুর রশীদ, মো. ইলিয়াছ, মো. শফিকুর রশিদ ও উপাধ্যক্ষ সমীর রঞ্জন নাথ।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া উপকমিটির আহ্বায়ক নাজনীন সুলতানা। সঞ্চালনা করেন শিক্ষক পরিষদ সম্পাদক শামীম আকতার চৌধুরী।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM