‘মাদক ব্যবসায়ীদের টিকে থাকতে দিব না’

0

মাদক ব্যাবসায়ীদের হুঁশিয়ারি দিয়ে র‌্যাব মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, কোনো মাদক ব্যাবসায়ীকে শান্তিতে টিকে থাকতে দিব না। মাদক ব্যবসায়ীরা সমাজের শত্রু। দেশের শত্রু। রাষ্ট্রের শত্রু।

বুধবার (৫ ফেব্রুয়ারি) চট্টগ্রাম র‌্যাব-৭ এর প্রধান কার্যালয়ের এলিট হলে মাদক ধ্বংস অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।

বেনজির আহমেদ বলেন মাদকের বিরুদ্ধে র‌্যাব আগেও সোচ্চার ছিল। আগামীতেও থাকবে। যারা মাদক ব্যবসা করেন , তারা মাদক ব্যবসা ছেড়ে দেন। না হয় ভয়াবহ পরিস্থিতির স্বীকার হবেন। আপনার (মাদক ব্যবসায়ী) দ্বারা আপনার পরিবার ক্ষতিগ্রস্ত হবে। র‌্যাব কাউকেই ছাড় দিবে না।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। সেই থেকে র‌্যাব এই ধারাবাহিকতা বজায় রেখে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। এটা চলমান থাকবে। এর কোন হেরফের হবে না।

আনুষ্ঠানে আগত বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে বেনজির আহমেদ বলেন, আজকের শিক্ষার্থীরা আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দিবে। তাই আমার সবিনয় আহ্বান রইলো তোমরা মাদক থেকে নিজেদের দূরে রাখবে। খেলাধুলা, নাচ, গান আবৃত্তিতে নিজেদের ব্যাস্ত রাখবে। নিজেদের সুশৃঙ্খল ভবিষ্যত গড়তে মাদকের বিরুদ্ধে অবস্থান নিবে। মাদকের কুফল সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতে কাজ করে যাবে।

উল্লেখ্য এই অনুষ্ঠানে ২০১৫ সালে চট্টগ্রামে বন্দরে অবৈধভাবে আনা ৪০০ লিটার কোকেন ধ্বংস করা হয়। যার বাজার মূল্য প্রায় ১১ হাজার কোটি টাকা।

জয়নিউজ/কামরুল/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...