মশার কয়েলে কপাল পুড়েছে ইউপি চেয়ারম্যানের

0

কক্সবাজারের পেকুয়ার রাজাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ নূরের বসতঘর মশার কয়েল থেকে আগুন লেগে পুড়ে গেছে। একইসঙ্গে তাঁর দুই ভাইয়ের বসতঘরও পুড়ে গেছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) রাত ৪ টার দিকে এ ঘটনা ঘটে।

রাজাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ নূর জয়নিউজকে বলেন, আমার ভাই হাজী বাদশার বসতঘরের একটি কক্ষে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। এ আগুন মুহূর্তে পুরো ঘরে ছড়িয়ে পড়ে। আমাদের ঘরগুলো বাঁশ ও ছনের তৈরি। তাই অতিদ্রুত আগুন আমার এবং অপর ভাই জাহাঙ্গীরের বসতঘরে ছড়িয়ে পড়ে। মাত্র ২০ মিনিটের মধ্যে তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিভিয়ে দেয়।

চেয়ারম্যান নূরের ভাই ক্ষতিগ্রস্ত হাজী বাদশা বলেন, আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় প্রাণ বাঁচাতে আমরা শুধুমাত্র পরনের কাপড় নিয়ে ঘর থেকে বেরিয়ে পড়ি। বিদ্যুৎ লাইন সচল থাকায় এবং বসতঘরে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণের ভয়ে এলাকার বাসিন্দারা আগুন নেভাতে সাহস করেনি। এতে তিনটি বসতঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, প্রয়োজনীয় কাগজপত্র ও আসবাব সবই চোখের সামনে পুড়ে ছাই হয়ে যায়।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈকা সাহাদাত জয়নিউজকে বলেন, বুধবার দুপুরে আমি সরেজমিন চেয়ারম্যানের পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্তদের সরকারি সহায়তা দেওয়া হবে।

জয়নিউজ/গিয়াসউদ্দিন/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...