মুজিববর্ষে সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ব: মেয়র

0

মুজিববর্ষে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় চসিক সম্মেলন কক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা জানান।

তিনি বলেন, সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতিকে না বলুন, নিরাপদ ও বাসযোগ্য চট্টগ্রাম গড়ে তুলুন- এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় নগরের লালদীঘি মাঠে মহাসমাবেশের আয়োজন করছি।

মেয়র বলেন, উন্নয়ন অগ্রাযাত্রার অন্যতম শক্তি দেশের তরুণ সমাজ। মাদক, সন্ত্রাস ভয়াবহতা, দুর্নীতি ও জঙ্গিবাদের ছোবল তরুণসহ সমগ্র সমাজের ডেকে আনছে। দেশকে এগিয়ে নিতে হলে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিকে দমন করতে হবে।

তিনি আরো বলেন, বিগত ২০১৭ সালে চসিক ৫ম নির্বাচিত পরিষদের ২০তম সাধারণ সভায় কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়। এরই ধারাবাহিকতায় ক্রমান্বয়ে ৪১টি ওয়ার্ডে সভা করে জনসচেতনতা সৃষ্টি করেছি। পাশাপাশি মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের তালিকা সকল কাউল্সিরদের থেকে পুলিশ কমিশনারের কাছে প্রদান করেছি।

মহাসমাবেশ কোনো দলীয় সমাবেশ নয় উল্লেখ করে মেয়র বলেন, নগরের ৪১ ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে নিয়ে এই সমাবেশ আয়োজন করতে যাচ্ছি। সমাবেশে লক্ষাধিক মানুষের সমগাম হবে। মাঠে ৭ হাজার চেয়ারে নারীরা থাকবেন ও সড়কে থাকবেন পুরুষরা।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র  চৌধুরী হাসান মাহমুদ হাসনি, কাউন্সিলর এইচ এম সোহেল, হাসান মুরাদ বিপ্লব, মো. জাবেদ, চসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার ও জান্নাতুল ফেরদৌস।

জয়নিউজ/কাউছার/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...