লক্ষ্মীপুরে চিকিৎসা দিতে দেরি করায় রোগীর মৃত্যু

লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার অবহেলায় বাদশা মিয়া (৫৫) নামে এক রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

- Advertisement -

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায় চিকিৎসার অবহেলায় মারা যায় বাদশা মিয়া। প্রতিবাদে বিক্ষোভ করেন নিহত বাদশার স্বজন ও স্থানীয় এলাকাবাসী। নিহত বাদশা মিয়া রায়পুর উপজেলার চরবংশী গ্রামের ওয়াহেদ আলীর ছেলে।

- Advertisement -google news follower

নিহতের স্ত্রী শাহানারা ও তার ছেলে শাহজাহান জানান, বুধবার দিবাগত রাত ১টার দিকে হার্টের ব্যাথা নিয়ে বাদশাহ মিয়া সদর হাসপাতালে ভর্তি হন। এসময় চিকিৎসকদের সহযোগিতা চাওয়া হলে রোগী দেখে যথাযথভাবে কোনো চিকিৎসক এগিয়ে আসেনি। এরপর বিলম্বে চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন। এসময় স্বজনদের চিৎকার ও ক্ষোভের মুখে পড়েন হাসপাতাল কর্তৃপক্ষ। প্রতিবাদ জানাতে রোগীর স্বজনদের সঙ্গে আন্দোলনে যোগ হন স্থানীয় এলাকাবাসীরাও।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন জানান, হার্টের সমস্যা নিয়ে বাদশা মিয়াকে (৫৫) সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে হঠাৎ রোগী মৃত্যুর হয়। মৃত্যুর বিষয়টি অনাকাঙ্খিত। এছাড়া চিকিৎসার ক্ষেত্রে কোনো চিকিৎসকের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

জয়নিউজ/মনির/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM