ছাত্রলীগের কমিটি নিয়ে ক্ষোভের আগুন সড়কে

0

রাতের আঁধারে, একপেশি ও বিতর্কিতদের নিয়ে সদ্যঘোষিত নগরের দুই থানা কমিটি বাতিলের দাবিতে উত্তাল হয়ে উঠেছে চট্টগ্রাম নগর।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) নগরের বিভিন্ন এলাকায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় ছাত্রলীগের নেতাকর্মীরা। এছাড়া সড়ক অবরোধও করে তারা।
বিকেল ৪টার দিকে দেওয়ানহাট মোড় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে চৌমুহনী মোড়ে অবস্থান নেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে সেখানে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে তারা। সমাবেশ থেকে তারা বিতর্কিত ডবলমুরিং থানা ছাত্রলীগের কমিটি বাতিল করে নতুন করে কমিটি গঠনের দাবি জানায়। এছাড়া মেয়াদোত্তীর্ণ নগর ছাত্রলীগের কমিটি বাতিল করে সম্মেলন দেওয়ার দাবি জানানো হয়।

এদিকে একই সময় বহদ্দারহাট মোড়ে ও কাপ্তাই রাস্তার মাথার মোড়ে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীরা। চান্দগাঁও থানা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি জানিয়েছে নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে নগরের চান্দগাঁও ও ডবলুমরিং থানা কমিটি ঘোষণা করেন নগর ছাত্রলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

অভিযোগ রয়েছে, চান্দগাঁও থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল আলমের ভাই মোহরা ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক। সহসভাপতি নয়ন উদ্দিনের অবৈধ অস্ত্রের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

অন্যদিকে, ডবলমুরিং থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হায়দার গোসাইলডাঙ্গা ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ান। যার ছবি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...