চকরিয়ায় বাসে উল্টে নিহত ৪

চকরিয়ার বানিয়ারছড়া স্টেশনে স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে এক নারীসহ ৪ জন মারা গেছেন। এ সময় অন্তত ২৫ যাত্রী আহত হন।

- Advertisement -

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনিসুর রহমান জয়নিউজকে বলেন, ঘটনাস্থল থেকে নিহত চারজনের মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। তাদের মাঝে ঝর্ণা বেগম (৩৫) নামে এক নারী যাত্রীর পরিচয় পাওয়া গেছে। তিনি নোয়াখালীর হাতিয়ার সোনাদিয়া এলাকার মো. আলীর স্ত্রী। বাকিদের নাম-ঠিকানা এখনও জানা যায়নি। অন্যদিকে আহত যাত্রীদের চকরিয়া ফায়ার সার্ভিস ও স্থানীয় জনগণের সহায়তায় উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে রাতে অন্তত ১৪ জনকে সেখানে চিকিৎসা দেওয়া হয়েছে। এরা হলেন-দেলোয়ার হোসেন (৩০), মো. তানভীর (২৬), আমির হোসেন (৩৫), শাহাদাত হোসেন (২৫), জহির আহমদ (৩০), কাউছার তালুকদার (৩৭), মো. ফিরোজ আহমদ (৫০), মহসিন উদ্দিন (৪৮), মোজাহের উল্লাহ (৩৮), জাহাঙ্গীর আলম (৪০), সুমাইয়া আক্তার (১০), সুমি আক্তার (১৮), ছিদ্দিক আহমদ (২২) ও আবু করিম (৪৮)।

- Advertisement -islamibank

স্থানীয়রা জানান, শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে কক্সবাজার থেকে যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল স্টার লাইন পরিবহনের একটি বাস। ওই সময় বাসটি চকরিয়ার বানিয়ারছড়া স্টেশনের অদূরে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে ৪ যাত্রী নিহত ও অন্তত ২৫ যাত্রী আহত হন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM