কাঁধে সাপ নিয়ে সাংবাদিকতা!

সাপকে ভয় পান না এমন মানুষ খুব কমই আছেন। তবে অস্ট্রেলিয়ার এক নারী সাংবাদিক সেই সাপ নিয়েই করেছেন সাংবাদিকতা!

- Advertisement -

সাপ নিয়ে একটি প্রতিবেদন তৈরি করছিলেন অস্ট্রেলিয়ার চ্যানেল ৯-এর সাংবাদিক সারা কাওটে। প্রতিবেদনটি আকর্ষণীয় করতে সাপের সঙ্গে তিনি কিছু শট নিতে চেয়েছিলেন। তাই কাঁধে তুলে নেন একটি সাপ। শুটিংয়ের সময়ই বেশ কয়েকটি ‘বাইট’-ও দেয় সাপটি!

- Advertisement -google news follower

আসলে সাপটি সারার হাতে ধরা বুমে কামড় বসাচ্ছিল। সেই ভিডিও ধরা পড়েছে ক্যামেরায়। পরে সেটি আপলোড হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায়, লাল রঙের টপ পরা সারা ডান কাঁধে সাপ নিয়ে মাইক্রোফোন হাতে দাঁড়িয়ে রয়েছেন। সাপটি নড়াচড়া করতে করতে বার কয়েক কামড় বসায় মাইক্রোফোনে।

- Advertisement -islamibank

সাপটির এমন আচরণে চমকে উঠছেন সারা। পরে সারা জানান, তিনি বেশ ভয় পেয়েছিলেন। সাপটি যদি তাঁর হাত পর্যন্ত পৌঁছে যেত, তবে বিপদ হতো।

সারা সংবাদমাধ্যমকে বলেন, সাপ নিয়ে প্রতিবেদনের জন্য সেটির সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ভেবেছিলেন তিনি। সেই মতো সাপের দেখাশোনা করেন এমন এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন তারা। ওই ব্যক্তি একটি সাপ নিয়ে এসে সারার কাঁধে দেন। কিন্তু সাপটির অদ্ভুত আচরণে বেশ ভয় পেয়ে গিয়েছিলেন তিনি।

এদিকে সারা ভয় পাচ্ছেন দেখে তাঁর সঙ্গী ক্যামেরাম্যান এবং সাপের রক্ষক সাপটি সরিয়ে নেন।

তবে সারা জানিয়েছেন, এই সময়ের মধ্যেই প্রয়োজনীয় শট তারা পেয়ে গিয়েছিলেন।

দেখুন সেই ভিডিও-

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM