এই সরোয়ার কী সেই সরোয়ার?

0

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেপ্তার হয়েছে সরোয়ার। একটি পক্ষ বলছে এই সেই কুখ্যাত শিবির ক্যাডার সরোয়ার। তবে এখনও নিশ্চিত হতে পারেনি বায়েজিদ থানা পুলিশ।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে কাতার থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামলে ইমিগ্রেশন পুলিশ সরোয়ারকে গ্রেপ্তার করে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জয়নিউজকে জানান, বিমানবন্দরে সরোয়ারকে গ্রেপ্তার করে ইমিগ্রেশন পুলিশ বায়েজিদ থানায় যোগাযোগ করে। পরে খবর পেয়ে বায়েজিদ থানা পুলিশের একটি টিম ঢাকায় পাঠানো হয়।

তবে ওই সরোয়ার শিবির ক্যাডার সরোয়ার কিনা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। কারণ তারা (ইমিগ্রেশন পুলিশ) বলছে গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম সরোয়ার। কিন্তু তার প্রকৃত নাম সরোয়ার বাবলা। ইমিগ্রেশন পুলিশ তার আরেক নাম বাবলা বলে নিশ্চিত করতে পারেনি। পরিচয় নিশ্চিত হওয়ার পর তাকে চট্টগ্রামে নিয়ে আসা হবে।

উল্লেখ্য, ২০১১ সালে ব্রাহ্মণবাড়িয়া থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ সরোয়ার ও তার অপর সহকারী ম্যাক্সনকে গ্রেপ্তার করে বায়েজিদ থানা পুলিশ। সরোয়ার ও ম্যাক্সনের বিরুদ্ধে নগরের বায়েজিদ, পাঁচলাইশ, ডবলমুরিংসহ বিভিন্ন থানায় অন্তত ১৫টি মামলা রয়েছে।

২০১৭ সালে জামিনে বেরিয়ে ম্যাক্সন ও সরোয়ার কাতারে আত্মগোপনে গিয়ে দীর্ঘদিন ধরাছোঁয়ার বাইরে থাকে। পরে তাদের বিরুদ্ধে পুনরায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। শিবির ক্যাডার সরোয়ার চট্টগ্রাম নগরের বায়েজিদের খোন্দকারপাড়ার আবদুল কাদেরের ছেলে।

জয়নিউজ/কামরুল

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...