চবি প্রাণিবিদ্যা বিভাগের সেমিনার অনুষ্ঠিত

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ‘জীববিজ্ঞান পড়ার গুরুত্ব এবং প্রাণিবিজ্ঞানীদের কর্ম পরিধি’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

চিটাগাং ইউনিভার্সিটি এলামনাই এসোসিয়েশন অব জুওলজির (সিইউএএজেড) উদ্যোগে এবং প্রাণিবিদ্যা বিভাগের সহযোগিতায় সেমিনারটি অনুষ্ঠিত হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় চবি জীববিজ্ঞান অনুষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সেমিনারে প্রধান অতিথি ছিলেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মাহবুবুর রহমান। সেমিনারে সম্মানিত অতিথি ছিলেন সিইউএএজেড সভাপতি ও আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আজাদী।

চবি প্রাণিবিদ্যা বিভাগের সভাপতি অধ্যাপক ড. শওকত আরা বেগমের সভাপতিত্বে সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন জুলফার বাংলাদেশ লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার সেলিম সোলায়মান এবং ফর্মুলেশন লিমিটেডের এসিআই-হেড অব রিসার্স এন্ড ডেভেলপমেন্ট সুবীর চৌধুরী। প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আফতাব হোসেন এবং প্রোগ্রেস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ উক্ত বিভাগের সাবেক শিক্ষার্থী অঞ্জনা রায় চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষকরা, সিইউএএজেড-এর নেতৃবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/নবাব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...