চা পাতার নকল মোড়কসহ আটক ৩

চান্দগাঁওয়ের কাপ্তাই রাস্তার মাথায় অভিযান চালিয়ে নকল চা পাতার মোড়ক উদ্ধার করা হয়েছে। এসময় তিন যুবককে আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন- মো. সহিদুল ইসলাম (৩২), মো. রবিউল হোসেন (২৮) ও ইমাম হোসেন প্রকাশ সাজ্জাদ (২৫)। তাদের বাড়ি পটিয়ার আজিমপুর গ্রামের আলী আকবর চৌধুরী বাড়ি এবং তারা চান্দগাঁওয়ের কাপ্তাই রাস্তার মাথার রফিক সওদাগরের ভাডাঘরে বসবাস করেন।

- Advertisement -google news follower

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে তিনটার দিকে এ ভেজাল চা পাতা আটক করা হয়।

জানা যায়, আবুল খায়ের কোম্পানির SEYLON চা পাতার মোড়ক ও ট্রেডমার্ক নকল করে SEVRON নাম দিয়ে সিলিং মেশিনের মাধ্যমে নিম্নমানের চা পাতা প্যাকেটজাত করে বিক্রয় করা হতো।

- Advertisement -islamibank

নগর গোয়েন্দা অতি. উপ-পুলিশ কমিশনার (উত্তর) মির্জা সায়েম মাহমুদ জানান, সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) পীযুষ চন্দ্র দাশের তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁওয়ের কাপ্তাই রাস্তার মাথা এলাকা অভিযান পরিচালনা করা হয়। এসময় আবুল খায়ের কোম্পানির SEYLON চা-পাতার মোড়ক ও ট্রেডমার্ক নকল করে SEVRON নাম দিয়ে সিলিং মেশিনের মাধ্যমে নিম্নমানের চা পাতা প্যাকেটজাত করার সময় একটি সিলিং মেশিন, তিনটি প্যাকেজিং রোল, ১০৩টি চা পাতা ভর্তি প্যাকেট ও ১০০টি খালি প্যাকেটসহ তিনজনকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM