চসিক নির্বাচনে থাকবে বিএনপি: মির্জা ফখরুল

0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন ( চসিক)নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকালে কাজীর দেউরী নাছিমন ভবনের সামনে নগর বিএনপির ও অঙ্গ সহযোগী সংগঠনের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

বিএনপি গণতান্ত্রিক সংগ্রাম করছে বলে মন্তব্য করে তিনি বলেন বিএনপির সকল স্থানীয় নির্বাচনে অংশগ্রহণ করবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার মানুষের ভোট ও গণতান্ত্রিক অধিকারকে পাত্তা না দিয়ে বাকশালী কায়দায় বিরোধী দল ও মত দমনে বেপরোয়া হয়ে উঠেছে। বিরামহীন গতিতে বিএনপি এবং এর অঙ্গ-সংগঠনসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনি তৈরির মাধ্যমে মামলা দিয়ে গ্রেপ্তার ও কারান্তরীণ করা হচ্ছে।

বিএনপির মহাসচিব বলেন, মতবিনিময় সভা জনসভায় পরিণত হয়েছে। কারণ বিএনপি জনগণের দল। যারা বিএনপিকে রাজনীতি করতে দিবে না মনে করে, তারা বোকার স্বর্গে বাস করে।

বিএনপির মহাসচিব বলেন, আজকে অনেক চক্রান্ত শুরু হয়েছে। এ চক্রান্ত হচ্ছে বিএনপিকে দূর্বল করার জন্য। এ চক্রান্ত যেটা এরআগেও চেষ্টা করে পারেনি। সেই চক্রান্ত হচ্ছে বিএনপি বিভক্ত করে তার শক্তিকে ছোট করে দেওয়া। কোনদিনও তারা সেটা পারবে না।

চট্টগ্রাম হচ্ছে ঐতিহাসিক জায়গা। সাগর পাড়ের মানুষরা সংগ্রামী হয়। বৃটিশবিরোধী আন্দোলনে চট্টগ্রাম ভূমিকা আছে।

বিএনপির মহাসচিবকে আন্দোলনের কর্মসূচি দেওয়ার আহ্বান জানিয়ে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম বলেন, আন্দোলন সংগ্রামের জন্য চট্টগ্রাম বিএনপি প্রস্তুত। আন্দোলন সংগ্রাম চট্টগ্রাম বিএনপির নেতা-কর্মীরা সর্বোচ্চ মামলার শিখার হয়েছে। আন্দোলন সংগ্রামের মাধ্যমে ম্যাডাম খালেদা জিয়া মুক্তি পাবে।

নগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর সঞ্চালয় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি আহ্বায়ক আবু সুফিয়ান, দক্ষিণ জেলা বিএনপি সাবেক সভাপতি জাফরুল ইসলাম , কেন্দ্রীয় বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এম নাজিম উদ্দীন ও কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল প্রমুখ।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...