রাউজানে বসন্ত বরণে নাচ-গান, সঙ্গে সুস্বাদু পিঠা

0

বসন্তকে বরণ করতে রাউজানে আয়োজন করা হয়েছে পিঠা উৎসব। রাউজান শিল্পকলা একাডেমিতে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল থেকে এ আয়োজন করা হয়।

আয়োজনের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি । সভাপতিত্ব করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জেনায়েদ কবির সোহাগ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, উপজেলা সহকারী কমিশনার ভূমি মামনুন আহম্মেদ অনীক, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, রাউজান উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদ তালুকদার, উপজেলা প্রকৌশলী আবুল কালাম, রাউজান সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একেএম আবদুল রশিদ, গহিরা কলেজের অধ্যক্ষ এটিএম শাহাআলম সিকদার, রাউজান আর আর এ সি সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসতাক আহম্মদ, চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল, রাউজান পৌরসভার কাউন্সিলর আলমগীর আলী, শওকত হাসান চৌধুরী ও জানে আলম জনি এবং অ্যাডভোকেট দিলীপ কুমার চৌধুরী।

রাউজানের ১২টি শিক্ষা প্রতিষ্ঠান ও উপজেলা প্রশাসন বাহারি পিঠার স্টল দেয়। অতিথিসহ শিক্ষক-শিক্ষার্থীদের পরিবেশন করা হয় সুস্বাদ এসব পিঠা। পরে শিল্পকলা একাডেমির শিল্পিরা গান ও নাচ পরিবেশন করেন।

জয়নিউজ/শফিউল

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...