চীনা দম্পতির অন্তিম মুহূর্তের ভালোবাসা, নেটদুনিয়ায় ভাইরাল

0

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রতিদিন বাড়ছে মৃত্যুর সংখ্যা। এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ৬৮ হাজারেরও বেশি। শুধু চীনেই নয়, অন্যান্য দেশেও ছোঁয়াচে এই রোগ থেকে বাঁচতে করোনা আক্রান্ত ব্যক্তি, পরিবার, এলাকা বা দেশ থেকে দূরে থাকার প্রবণতা লক্ষ্য করা গেছে।
করোনা আতঙ্কে বৈশ্বিক যখন এই অবস্থা তখন একটি ভিডিও সবার হৃদয়কে ছুঁয়ে দিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বিছানাগত এক বৃদ্ধাকে নিজ হাতে খাইয়ে দিচ্ছেন অশীতিপর এক বৃদ্ধ।

বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, তারা দুজনই করোনা আক্রান্ত রোগী। যেকোনো সময় পৃথিবী থেকে বিদায় নিতে হবে তাদের। তবে জীবনের অন্তিম মুহূর্তে এসে এই বৃদ্ধ তার স্ত্রীর প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন তা রীতিমতো বিস্ময়ের।

গত ১২ ফেব্রুয়ারি ভিডিওটি শেয়ার করেছে পিপলস ডেলি নামে চীনের একটি পত্রিকা। সেখানে শেয়ার ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমি তোমাকে সবসময় ভালোবেসে যাব। প্রতিটা দিন। ওষুধের বোতল হাতে কোভিড১৯-এ (করোনাভাইরাস) আক্রান্ত ৮৭ বছরের বৃদ্ধ পাশের ওয়ার্ড থেকে কোভিড১৯ আক্রান্ত তার স্ত্রীকে দেখতে এসেছেন। তারপর খুবই শান্তভাবে স্ত্রীকে পানি ও খাবার খাইয়ে দিয়েছেন। আশা, তার স্ত্রী দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’

হৃদয়স্পর্শী এই ভিডিও নেটিজেনদের কাঁদিয়েছে। কেউ কেঁদেছেন, কেউ তাদের দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা করলেন।
জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...