চট্টগ্রাম বইমেলায় আসছেন সাদাত হোসাইন

0

সাদাত হোসাইন- এই সময়ের পাঠকপ্রিয় লেখকের নাম। তার লেখা উপন্যাস আরশিনগর, অন্দরমহল, মানবজনম, নিঃসঙ্গ নক্ষত্র, নির্বাসন পেয়েছে তুমুল পাঠকপ্রিয়তা। গত কয়েকবছর ধরেই একটানা বইমেলায় বেস্ট সেলার তিনি।

সেই সাদাত হোসাইন এবার প্রথমবারের মতো আসছেন চট্টগ্রাম বইমেলায়। আগামী বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত তিনি চট্টগ্রাম বইমেলার অন্যধারা’র ১১৭-১১৮ নম্বর স্টলে থাকবেন।

এবারে বইমেলায় এসেছে তার দীর্ঘ কলেবরের উপন্যাস ‘অর্ধবৃত্ত’। যা ইতোমধ্যেই কলকাতা আন্তর্জাতিক বইমেলা ও ঢাকা অমর একুশে বইমেলায় তুমুল সাড়া ফেলেছে।

চট্টগ্রাম আসা নিয়ে সাদাত হোসাইন জানান, ঢাকার পরেই তার সবচেয়ে বেশি পাঠক রয়েছে চট্টগ্রামে। চট্টগ্রাম তার স্মৃতির শহরও। বিভিন্নসময়ে নানা স্মৃতিচারণায় তিনি চট্টগ্রাম নিয়ে তার স্মৃতিকাতরতা ও ভালোবাসার কথাও স্মরণ করেছেন।

সাদাত হোসাইনের চট্টগ্রাম আসার খবরে ইতোমধ্যেই পাঠকদের উচ্ছ্বাসিত প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। তিনি তার ফেসবুক ভেরিফায়েড একাউন্টের মাধ্যমে চট্টগ্রাম বইমেলায় আসার ঘোষণা দেওয়ার সঙ্গে সঙ্গেই সেখানে অসংখ্য পাঠকের মন্তব্য দেখা যায়। তাতে তারা তাদের অপেক্ষার কথা জানিয়েছেন।

চট্টগ্রাম বইমেলায় অন্যধারার স্টলে পাওয়া যাচ্ছে সাদাত হোসাইনের নতুন উপন্যাস অর্ধবৃত্তসহ পূর্ব প্রকাশিত উপন্যাস নির্বাসন, ছদ্মবেশও। থাকছে নতুন কবিতার বই ‘তোমাকে দেখার অসুখও’। এছাড়া অন্যপ্রকাশের স্টলে রয়েছে তার উপন্যাস ‘মরণোত্তম’ ও ‘মেঘেদের দিন’।

জয়নিউজ/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...