রেজাউলকে বিজয়ী করতে সর্বশক্তি দিয়ে কাজ করবেন মেয়র নাছির

0

আগামী ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন। এই নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী। আর তাকেই বিজয়ী করতে সর্বশক্তি দিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার সিদ্ধান্তই শিরোধার্য। এখানে বিরোধীতা করার কোনো সুযোগ নেই। আসন্ন নির্বাচনে সর্বশক্তি দিয়ে রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করব ইনশাআল্লাহ্।

রোববার (১৬ ফেব্রুয়ারি) জয়নিউজকে এসব কথা বলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আরো পড়ুন: মেয়র প্রার্থী রেজাউলের চারপাশে বিলবোর্ড ব্যবসায়ীরা

তিনি বলেন, আমি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ও চসিক মেয়র হিসেবে দায়িত্ব পালন করছি। আসন্ন সিটি নির্বাচনে আমি আবারো আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেছিলাম। আমি যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়েছি, তা আমাদের প্রাণপ্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে। এবং মেয়র হিসেবেও তিনি সেসময় আমাকে মনোনীত করেছিলেন ও সমর্থন দিয়েছিলেন। পরবর্তীতে আমি নির্বাচিত হই। এরপর আমি গত সাড়ে ৪ বছর সততা ও স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করেছি।

আরো পড়ুন: চসিক নির্বাচন ২৯ মার্চ, ভোটগ্রহণ ইভিএমে

মেয়র নাছির বলেন, এবার দলীয় সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা যে সিদ্ধান্ত দিয়েছেন, সবকিছু বিবেচনা করেই দিয়েছেন। তার এই সিদ্ধান্তই শিরোধার্য। এখন চট্টগ্রামের মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আমার যে সাংগঠনিক দায়িত্ব, সেটা শতভাগ ও আন্তরিকতার সঙ্গে পালন করে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য সর্বশক্তি নিয়োগ করব।

সবশেষে দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী ও অনুসারীদের উদ্দেশ্যে মেয়র নাছির বলেন, আপনাদের যার যার অবস্থান থেকে সর্বশক্তি দিয়ে আমাকে নির্বাচিত করার জন্য যেভাবে মাঠে ঝাঁপিয়ে পড়েছিলেন, ঠিক একইভাবে আবারো আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর জন্য মাঠে ঝাঁপিয়ে পড়বেন বলে আমি আশা রাখি।

জয়নিউজ/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...