চোরাই মোটরসাইকেল উদ্ধার, যুবক আটক

0

রাউজানে চুরি করে নিয়ে যাওয়ার সময় ধাওয়া করে মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এসময় মো. সুমন (২৬) নামে মোটরসাইকেল চোরকে আটক করা হয়।

মঙ্গলবার (১৮ ফেব্রুযারি) সকালে এ মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটক মোটরসাইকেল চোর সুমন ভোলার বড় ভেওলা এলাকার ছিদ্দিকুর রহমানের ছেলে। সে বর্তমানে নগরের ডবলমুড়িং এলাকায় ভাড়া বাসায় বসবাস করে বলে পুলিশ জানায়।

জানা গেছে, রাউজানের মোহাম্মদপুর এলাকার বাসিন্দা জাফর আহম্মদের ছেলে মহিষ ব্যবসায়ী জামাল তার মোটরসাইকেল নিয়ে জমিতে তার মহিষ দেখতে যান। এসময় সড়কের পাশে মোটরসাইকেলটি রেখে যান তিনি। মহিষ দেখার সময়ে সড়কের পাশে রাখা মোটরসাইকেলটি একটি পিকআপে তুলে চোরের দল দ্রুতগতিতে পালিয়ে যায়। জামাল তার মোটরসাইকেলটি নিয়ে যাওয়ার দৃশ্য দেখে অটোরিকশা নিয়ে ট্রাকটির পেছনে ধাওয়া করে।

রাউজান থানার এসআই মহসিন রেজা সংবাদ পেয়ে বিষয়টি নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাবেদকে জানায়। মোটরসাইকেল নিয়ে কাপ্তাই সড়ক দিয়ে পালিয়ে যাওয়ার সময়ে পুলিশ চোরাই মোটরসাইকেলসহ চোর সুমনকে আটক করে।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ জয়নিউজকে জানান চুরি করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় চোরসহ মোটরসাইকেলটি আটক করে পুলিশ। এব্যাপারে রাউজান থানায় মামলার প্রস্তুতি চলছে জানান তিনি।

জয়নিউজ/শফিকুল/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...