মাটিরাঙ্গায় পাহাড় কাটার দায়ে লাখ টাকা জরিমানা

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পাহাড় কাটার অভিযোগে এক ব্যক্তিকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত

- Advertisement -

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরের দিকে মাটিরাঙ্গার সীমান্তবর্তী তবলছড়িতে অভিযান চালিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ এ জরিমানা করেন।

- Advertisement -google news follower

জানা গেছে, দীর্ঘদিন ধরে প্রশাসনের নজরদারী এড়িয়ে মাটিরভয়মগার সীমান্তবর্তী তবলছড়িতে মো. মাইন উদ্দিন নামের এক ব্যক্তি স্কেভেটর দিয়ে পাহাড় কেটে বিভিন্ন স্থানে মাটি বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে তবলছড়িতে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ। ঘটনার সত্যতা পেয়ে তাকে এক লাখ টাকা জরিমানা করেন তিনি। পাশাপাশি ভবিষ্যতে পাহাড় কাটবে না মর্মে আদালতের নিকট মুচলেকা প্রদান করেন মো. মাইন উদ্দিন।

যেকোন ধরনের পাহাড় কাটা বে-আইনি ও শাস্তিযোগ্য অপরাধ উল্লেখ করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, পাহাড় কাটার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

জয়নিউজ/সবুজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM