ভারতে সিনেমার শুটিং সেটে ৩ জনের প্রাণহানি

ভারতে সিনেমার শুটিং সেটে ঘটেছে ভয়াবহ দুর্ঘটনা। কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান ২’ ছবির সেট তৈরির সময় ভেঙে পড়েছে ক্রেন! এতে  তিনজনের প্রাণহানি ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরো ১০ জনকে।

- Advertisement -

সংবাদ সংস্থা সূত্রে খবর, বুধবার রাতে আচমকা একটি ক্রেনের উপর লাইট সেট করতে গিয়ে ক্রেনটি ভেঙে পড়ে। প্রথমে জানা গিয়েছিল ছবির পরিচালক শঙ্কর গুরুতর আহত হয়েছেন। কিন্তু পরে জানা যায়, অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। শঙ্কর অক্ষত থাকলেও তাঁর ব্যক্তিগত সহকারী মধু (২৯) এবং সহকারী পরিচালক কৃষ্ণ (৩৪) ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন।

- Advertisement -google news follower

গোটা ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন কমল হাসান। টুইটারে তিনি লেখেন, “জীবনে অনেক দুর্ঘটনার সম্মুখীন হতে হয়েছে। কিন্তু আজকের ঘটনা সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। তিনজন সহকর্মীকে হারালাম। তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।”

সূত্রের খবর, ঘটনার সময় শুটিং স্পটেই ছিলেন কমল হাসান। তবে তিনি অক্ষত রয়েছেন। তিনিই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন।

- Advertisement -islamibank

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM