শেষ বিকেলের ধারাবাহিকতা সকালেও

প্রথম টেস্টের উদ্বোধনী দিনের শেষ বিকেলের ধারাবাহিকতাটা দ্বিতীয় দিন সকালেও ধরে রেখেছে বাংলাদেশ। টাইগারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ২৬৫ রানেই শেষ হয়ে গেছে সফরকারী জিম্বাবুয়ের ইনিংস।

- Advertisement -

উদ্বোধনী দিন প্রথম দুই সেশনে জিম্বাবুয়ের মাত্র তিনটি উইকেট ফেলেছিল বাংলাদেশ। আর শেষ বিকেলে এক সেশনেই তুলে নেয় তিন উইকেট।

- Advertisement -google news follower

আজ (রোববার) দ্বিতীয় দিন সকালেই জিম্বাবুয়ের শেষ চার উইকেট তুলে নেয় টাইগাররা। চারটি উইকেট ভাগাভাগি করে নিয়েছেন আবু জায়েদ ও তাইজুল। সবমিলিয়ে আজ মাত্র ৩৭ রান যোগ করতে পেরেছে জিম্বাবুয়ে।

এদিকে ব্যাট করতে নেমে শুরুটা একেবারে খারাপ হয়নি বাংলাদেশের। ৩ ওভার শেষে স্কোর ছিল বিনা উইকেটে ১৮। তবে এরপরই ছন্দপতন। অফ স্ট্যাম্পের বাইরের একটি বলে কট আউট হয়েছেন তরুণ ওপেনার সাইফ (৮ রান)।

- Advertisement -islamibank

তবে বাংলাদেশের জন্য আশার ব্যাপার, ক্রিজে এখনো রয়েছেন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। তিনি অপরাজিত রয়েছেন ১০ রানে। তিন নম্বরে ব্যাট করতে নামা নাজমুল হোসেন শান্ত অপরাজিত ৫ রানে।

প্রথম সেশন শেষে বাংলাদেশের স্কোর ১ উইকেট ২৫। এখনো জিম্বাবুয়ের থেকে ২৪০ রানে পিছিয়ে বাংলাদেশ।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM