লালখান বাজার ওয়ার্ড আ’লীগের কাউন্সিলর প্রার্থী পুনর্বিবেচনার দাবি

0

নগরের ১৪নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী পুনর্বিবেচনা করে ঘোষণা দেওয়ার দাবি জানিয়েছেন লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ছিদ্দিক আহেমেদ।

রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাব এস রহমান হলে লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ দাবি করেন ।

লালখান বাজার আওয়ামী লীগের সভাপতি ছিদ্দিক আহমেদ বলেন, রোববার (৯ ফেব্রুয়ারি) সকলের সম্মতিক্রমে সিটি করপোরেশনের নির্বাচনে ১৪নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাছুমকে আওয়ামী লীগ থেকে কাউন্সিলর মনোনীত করা হয়। মাছুম দীর্ঘ ৩৫ বছর আওয়ামী লীগের পরিবারের সঙ্গে থেকে বিভিন্ন আন্দোলন সংগ্রাম নিজেকে নিয়োজিত রেখেছেন।

কিন্তু দুঃখের বিষয় মাছুমকে বাদ দিয়ে বর্তমানে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে এমন একজন প্রার্থীর নাম ঘোষণা করা হয়, যার সঙ্গে ওয়ার্ড আওয়ামী রাজনীতি সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই। তার দলীয় কোনো সদস্য বা পদও নেই।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের কাছে আত্মপরিচয় গোপন করে মনোনয়ন দাখিল করে। তার দাখিলকৃত রাজনৈতিক পরিচয় মিথ্যাচার ছাড়া আর কিছু নয়।

পরিশেষে তিনি আরো বলেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে দলের একনিষ্ঠ ও ত্যাগী কর্মী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাছুমকে পুনর্বিবেচনায় আনার জন্য দলীয় মনোনয়ন বোর্ডের কাছে আবেদন করব।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন খুলশী থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মমিনুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা শেখ দেলোয়ার হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফসার উদ্দীন সেলিম, ত্রাণ ও গবেষণা সম্পাদক আবদুল হাই, মুক্তিযোদ্ধা সম্পাদক মো. আশরাফুল আলম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. হারুন রশীদ, সদস্য অ্যাডভোকেট আবদুল্লা হাসান টিকু।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন লালখান বাজার মতিঝর্ণা ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম ইব্রাহিম ও সহসভাপতি মো. হানিফ, হাইলেভেল রোড ইউনিট আওয়ামী লীগের সভাপতি মো. লোকমান হোসেন ও সাধারণ শফিউল আলম বাবু, বাঘঘোনা ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহমেদ, ডেবারপার ইউনিট আওয়ামী লীগের সভাপতি শাহজাহান কোম্পানি, ইউনিট আওয়ামী লীগের সদস্য রফিক সওদাগর, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আমীর বিন আব্দুল্লাহ, জাহিদুল কবির নিপু, দিদারুল আলম দুলু ও এনামুল হক বকুল প্রমুখ।

জয়নিউজ/কাউছার/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...