ঘর পরিষ্কার করে দিবে নগ্ন নারী

0

ব্রিটেনে এখন চিকিৎসকের চেয়েও বেশি আয় করছেন ঘর পরিষ্কার করার লোক! চোখ কপালে উঠলেও ঘটনা কিন্তু সত্য।

হালে ব্রিটেনের কিছু মানুষ বেশি আয়ের জন্য খুঁজে নিয়েছেন নতুন পেশা। নতুন সেই পেশাটি হলো- নগ্ন হয়ে ঘর পরিষ্কার করা!

ক্লেয়ার ও’কনার (৩৫) নামে তিন সন্তানের মা সম্প্রতি ফেসবুকে একটি বিজ্ঞাপন দিয়েছেন। যেখানে তিনি উল্লেখ করেছেন, সম্পূর্ণ নগ্ন হয়ে ঘর মুছে দেবেন। এজন্য তাকে ঘণ্টাপ্রতি দিতে হবে ৯৫ পাউন্ড। বাংলাদেশি টাকায় যা ১০ হাজার টাকারও বেশি।

অপশন আরও আছে। যদি শুধু শরীরের উপরের অংশ পোশাকবিহীন থাকে তবে সেজন্য দিতে হবে ঘণ্টায় ৮৫ পাউন্ড (৯ হাজার টাকারও বেশি)। শুধু অন্তর্বাস বা ফরাসি কাজের লোকের (ফ্রেঞ্চ মেড) পোশাকেও ঘর পরিষ্কার করা যাবে। এজন্য প্রতি ঘণ্টায় দিতে হবে ৭৫ পাউন্ড (৮ হাজার টাকারও বেশি)।

ক্লেয়ার একটি হোটেলে কাজ করতেন। পরে সেই চাকরি ছেড়ে ব্যবসা করার কথা ভাবেন। নিজের ভাবনার কথা বলেন স্বামীকে। তিনি প্রথমে ভাবেন ক্লেয়ার মজা করছেন। কিন্তু পরে দেখা যায়, ক্লেয়ার সত্যিই এই ব্যবসা করতে চান। পরে তার স্বামী বিষয়টি মেনে নেন।

ক্লেয়ারের কোম্পানির নাম, ‘ফ্যান্টাসি ক্লিন’। তবে নগ্ন হয়ে ঘর পরিষ্কার করলেও কারো বাড়িতে যাওয়ার আগে তার সম্পর্কে খোঁজ-খবর নেন ক্লেয়ার। নিশ্চিত হন সেখানে কোনো সমস্যার শঙ্কা আছে কিনা। যদি সমস্যার শঙ্কা থাকে তাহলে যান না।

ক্লেয়ার জানান, নগ্ন হয়ে ঘর মোছা বা পরিষ্কার মানে শুধু ঘর পরিষ্কার করা। এর সঙ্গে অন্য কোনোকিছুর সম্পর্ক নেই। এমনকি যে বাড়িতে কাজে যাবেন সেখানে কেউ তাঁকে স্পর্শ করতে পারবেন না। ছবি তোলাও নিষেধ।

এদিকে ব্রিটেনের সংবাদপত্র মিরর জানিয়েছে, শুধু এই নারীই নন, অনেক পুরুষও আসছেন এই পেশায়।

জয়নিউজ

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...