ক্যাটরিনার সঙ্গে প্রেমের গুঞ্জন, আগুনে ঘি ঢাললেন ভিকি

প্রেম করছেন ক্যাটরিনা কাইফ। তবে ভাবার কোনো কারণ নেই পাত্র সালমান খান। প্রেমিক পুরুষটি হলেন ভিকি কৌশল। এমন গুঞ্জন অনেক দিন ধরেই উড়ে বেড়াচ্ছে বলিউডের আকাশে। এবার সেই গুঞ্জনের আগুনে যেন ঘি ঢাললেন ভিকি।

- Advertisement -

তাদের সম্পর্ককে সরাসরি প্রেমের তকমা না দিলেও একেবারে অস্বীকারও করলেন না অভিনেতা। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি বলেন, ‘ভালোবাসা কখনও খারাপ হতে পারে না। এ এক দারুণ অনুভূতি।’

- Advertisement -google news follower

ডেট করছেন ক্যাটরিনাকে? ভিকির জবাব, ‘লোকে আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহী। কিন্তু আমি আমার সম্পর্ক লোকের কাছে প্রকাশ করব কী না তা একান্তই আমার নিজস্ব। ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে আমি স্বচ্ছন্দ নই। ভালো জিনিস আড়ালেই রাখতে চাই।’

গত বছর এক দিওয়ালি পার্টিতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ভিকি-ক্যাটকে। এরপর বিভিন্ন পার্টি, অ্যাওয়ার্ড সেরিমনিতে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন তারা। তবে সে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনই। তাতেই জোরালো হয়েছে গুঞ্জন।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM