অ্যাসিড আক্রান্ত বঙ্গ কন্যার বিয়ে দিলেন শাহরুখ

বলিউড বহু তারকা আছেন যারা নীরবে বিভিন্ন সমাজসেবামূলক কাজকর্মও করেন। তার মধ্যে বলিউড বাদশা শাহরুখ একজন। তিনি এবার নিজের মানবিক দায়িত্ববোধ থেকেই এক অ্যাসিড আক্রান্ত বাঙালি মেয়ের বিয়ের দায়িত্ব নিলেন।

- Advertisement -

সম্প্রতি সঞ্চয়িতা নামের একটি মেয়ের বিয়ে দিয়েছেন শাহরুখ খান। সঞ্চয়িতার স্বামীর নাম শুভ্র। বিয়ের পর নতুন এই দম্পতিকে শুভেচ্ছা জানালেন বলিউড বাদশা। নতুন দম্পতির সুখী দাম্পত্য কামনা করেন তিনি। এমন কী তাদের বিয়ের ছবিও শেয়ার করেন শাহরুখ।

- Advertisement -google news follower

এর আগেও অনুপমা নামের অ্যাসিড আক্রান্ত এক নারীর বিয়ে দিয়েছিলেন কিং খান। তাকে প্রায়ই দেখা যায় সমাজের অবহেলিত, বঞ্চিত মানুষদের হয়ে কথা বলতে। তাদের জন্য নিয়মিত সাহায্যও দিয়ে থাকেন তিনি।

প্রসঙ্গত, শাহরুখ খান ‘মীর ফাউন্ডেশন’ নামে অ্যাসিড আক্রান্তদের নিয়ে কাজ করে এমন একটি সংস্থার সাথেও কাজ করেন তিনি। এই প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য অ্যাসিড হামলায় আক্রান্ত মেয়েদের জীবনের মূল স্রোতে ফিরিয়ে আনা।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM