জয় নিয়েই মাঠ ছাড়বো: ডা.শাহাদাত

0

সিটি করপোরেশন নির্বাচনের শেষ পর্যন্ত থেকে এবং জয় নিয়েই মাঠ ছাড়বে বলে জানিয়েছেন নগর বিএনপির সভাপতি মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন।

রোববার (১ মার্চ) সকালে মনোনয়ন ফরম বৈধতা ঘোষণার পর নগর বিএনপির সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

নির্বাচন কমিশন বিমাতাসুলভ আচরণ করেছে বলে অভিযোগ করে শাহাদাত বলেন, অত্যন্ত পরিকল্পিতভাবে ২৯ মার্চকে চসিক নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। ২৯ মার্চের আগে ২৬ মার্চ স্বাধীনতা দিবস, ২৭ ও ২৮ মার্চ সাপ্তাহিক ছুটির দিন। ২৯ তারিখ ভোটের দিনও বন্ধ। টানা চারদিনের ছুটিতে অধিকাংশ নগরবাসী শহরের বাইরে বা দেশের বাইরে চলে যায়, ভোটাররা আসবে না। ভোটগ্রহণের তারিখ ২৯ মার্চের পরিবর্তে দুই দিন পিছিয়ে ৩১ মার্চ করা হলে ভোটারদের কেন্দ্রমুখী করা যাবে বলে মত প্রকাশ করেন তিনি।

তিনি আরও বলেন, ইভিএম পদ্ধতিতে দুটো প্যানেল রয়েছে। অপারেটিং প্যানেল আর ব্যালট প্যানেল। ব্যালট প্যানেলের সুরক্ষা দিতে হবে। সেজন্য প্রতিটি সেন্টারের বুথের মধ্যে সেনাবাহিনীর একজন অফিসার নিয়োগ করতে হবে। তাহলে জনগণ ভোটকেন্দ্রমুখী হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর,সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান,সাংবাদিক জাহিদুল করিম কচি, সি.যুগ্ম সম্পাদক এসএম সাইফুল আলম, উওর জেলা বিএনপি নেতা ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, নগর সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলীসহ বিভিন্ন পেশার ও দলীয় নেতাকর্মীরা ।
জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...