মুজিববর্ষে রাউজানের ৩৫ হাজার শিক্ষার্থী পাবে বিনামূল্যে খাবার ও বাস সার্ভিস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ‘মুজিববর্ষ’ রাউজানে ৩৫ হাজার শিক্ষার্থীদের জন্য দুপুরের খাবার ও দিনব্যাপী বিনামূল্যে বাস সার্ভিস দেওয়া হবে।

- Advertisement -

মঙ্গলবার (১৭ মার্চ) বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করা হবে। একই দিন বঙ্গবন্ধুর ১০০টি ম্যুরাল উদ্বোধন, বিনামূল্যে চিকিৎসাসেবা ও মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

- Advertisement -google news follower

রোববার ( ১ মার্চ) বিকাল ৪ টায় উপজেলা প্রশাসন আয়োজিত মুজিববর্ষ উপলক্ষে প্রাক-প্রস্তুতিমূলক সভায় এ তথ্য জানানো হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল।

- Advertisement -islamibank

উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওয়াহাব, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা।

প্রাক-প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র বশির উদ্দিন খান, প্যানেল মেয়র (২) জমির উদ্দিন পারভেজ, অধ্যক্ষ একেএম আব্দুর রশিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদ তালুকদার, আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন চৌধুরী সাবু ও সৈয়দ হোসেন কোম্পানি।

জয়নিউজ/শফিউল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM