ভয়ভীতি উপেক্ষা করে মা-বোনদের ভোট কেন্দ্রে নিয়ে আসতে হবে: বক্কর

0

সব ভয়ভীতি উপেক্ষা করে ঘরে ঘরে গিয়ে মা বোনদের ভোট কেন্দ্রে আসার জন্য উৎসাহীত করতে হবে। আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। তারা জনবিচ্ছিন্ন হয়ে প্রশাসন ও সন্ত্রাসের উপর ভর করে টিকে আছে। তাদের কাছে একটাই অস্ত্র, তা হলো মামলার ভয়। বিএনপি নেতাকর্মীরা মামলা-হামলাকে ভয় পায় না। মামলা-হামলাকে পায়ে পিষে গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার রক্ষায় একসঙ্গে মাঠে নামতে হবে।

বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেনের সমর্থনে বাগমনিরাম ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের সঙ্গে মতবিনিময় সভায় নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর এসব কথা বলেন।

রোববার (১ মার্চ) সন্ধ্যায় নাছিমন ভবন দলীয় কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন, মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন ও কাউন্সিলর প্রার্থীদের বিজয়ী করতে নেতাকর্মীদের কঠোর পরিশ্রম করতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করতে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। অগণতান্ত্রিক আওয়ামী সরকারের একচোখা মনোভাব ও তাদের রক্তচক্ষু উপেক্ষা করে বর্তমান সরকার দেশের সকল সাংবিধানিক প্রতিষ্ঠানকে ধ্বংস করে করে ফেলেছে। প্রশাসন, নির্বাচন কমিশন নিরপেক্ষতা হারিয়ে এখন আওয়ামী তন্ত্রে পরিণত হয়েছে। এই সকল অপশক্তির বিরুদ্ধে আমাদের প্রতিনিয়ত সংগ্রাম করে টিকে থাকতে হচ্ছে।

এসময় বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সভাপতি রাসেল পারভেজ সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ফয়েজের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন নগর সহসভাপতি মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন।

এতে আরো উপস্থিত নগর বিএনপির সহ-সাধারণ সম্পাদক মো. শাহ আলম, শিল্প সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী, সদস্য মো. রফিকুল ইসলাম, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক নুর হোসেন, কোতোয়ালী থানা বিএনপির সহসভাপতি সাবেক কমিশনার মো. সালাহ উদ্দীন, সহসভাপতি নিজাম উদ্দীন, বাগমনিরাম ওয়ার্ড বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী চৌধুরী সাইফুদ্দীন রাশেদ সিদ্দিকী, নগর যুবদল নেতা মো. আনোয়ার হোসেন আনু, আবদুস সাত্তার, মো. শফি, মো. ইদ্রিস, বিএনপি নেতা ইয়াকুব, মো. ফজর আলী, মো, মামুন, ছাত্রদল নেতা আরিফুল ইসলাম মিঠু, সাইফুল ইসলাম, কামাল হোসেন, সালাউদ্দীন, নাছির উদ্দীন, মো. বারেক, আবদুর রহিম ও জাহাঙ্গীর আলম।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...