কারা নেত্রীকে কোণঠাসা করেছেন প্রশ্ন মেয়র নাছিরের

0

কারা নেত্রীকে কোণঠাসা করেছেন এমন প্রশ্ন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের।

সোমবার (২ মার্চ) দুপুর ১২টায় নগরের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সভায় তিনি এ প্রশ্ন করেন।

মেয়র নাছির আরো প্রশ্ন করেন কাউন্সিলর প্রার্থীদের নানা অভিযোগ থাকার পরও কারা মনোনয়ন দিয়েছেন? তারা কি জেনেশুনে করেছেন? নিজের স্বার্থের জন্য কারা এসব করেছেন? যারা করেছেন একবারও কি সংগঠনের কথা ভেবেছেন?

তিনি বলেন সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন দেওয়া হয়েছে। কারা এ মনোনয়ন প্রক্রিয়ার সঙ্গে জড়িত। আমরা তো জড়িত নই। আমরা কিছু জানি না।

জীবনবাজি রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য কাজ করেছি উল্লেখ করে মেয়র নাছির বলেন আজীবন প্রধানমন্ত্রীর জন্য কাজ করে যাবো। আমাকে অনেকবার হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমার তো বেঁচে থাকার কথা নয়, তবুও বেঁচে আছি। আমি যে বেঁচে আছি তা জননেত্রী শেখ হাসিনার অবদান। বঙ্গবন্ধুর খুনিদের বিরুদ্ধে চট্টগ্রামে লড়েছি, জামায়াত-শিবিরকে উৎখাত করেছি। তা কি নেতৃবৃন্দ অস্বীকার করতে পারবেন?

যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমরা যারা সংগঠনে এখন আছি তারা একদিন সরে যাবো। আমাদের সরে যাওয়ায় কাল্পনিক শূন্যতা তৈরি হবে। এ পদগুলো পূরণ করবেন আপনারা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান ও যুবলীগ নেতা শেখ নাইমসহ যুবলীগের কেন্দ্রীয়, চট্টগ্রাম নগর ও জেলা কমিটির নেতারা।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...