রাজাকে ফেরালেন মাশরাফি

0

সিলেটে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আগে ব্যাটিং করে বাংলাদেশ নির্ধারিত ৫০ ওভারে ৩২২/৮ সংগ্রহ দাঁড় করায়। ৩২৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমেছে টিম জিম্বাবুয়ে।

সংক্ষিপ্ত স্কোর
জিম্বাবুয়ে: ২৩৭/৭ (৪৪ ওভার)

মাশরাফির বলে রাজা সাজঘরে
৫৭ বলে ৫ চার ও ২ ছয়ে ৬৬ রান করা রাজাকে মাহমুদউল্লাহ’র ক্যাচে পরিণত করে ফেরান মাশরাফি। ফলে বাংলাদেশের জয়ের সম্ভাবনা বেড়ে গেছে। শেষ ৮ ওভারে জিম্বাবুয়ের জিততে করতে হবে ৮৭ রান। হাতে আছে আর মাত্র ৩ উইকেট।

তাইজুল ফেরালেন মুতুম্বামিকে
১৭ বলে ১৯ রান করে সিকান্দার রাজার সঙ্গে ভালো জুটি গড়ে তুলেছেন মুতুম্বামি। তবে এলবির ফাঁদে ফেলে মুতুম্বামিকে ফেরান তাইজুল।

তাইজুলের ব্রেক থ্রু
উইকেটে জমাট জুটি গড়ে তুলেছিলেন জিম্বাবুয়ের দুই ব্যাটসম্যান মাধবেরে ও রাজা। বাংলাদেশকে চোখ রাঙাচ্ছিলেন। তবে তাইজুল বাংলাদেশকে এনে দিলেন স্বস্তি। ক্যারিয়ারের প্রথম ফিফটি তোলা মাধবেরেকে ব্যক্তিগত ৫২ রানে ফিরিয়েছেন তিনি। রাজাকে সঙ্গ দিতে নতুন ব্যাটসম্যান হিসেবে এসেছেন রিচমন্ড মুতুম্বামি।

রাজা-মাধেবেরের ব্যাটে লড়ছে জিম্বাবুয়ে
সিকান্দার রাজা ও ওয়েসলি মাধবেরের ব্যাটে লড়ছে জিম্বাবুয়ে। পঞ্চম উইকেটে এ দুই ব্যাটসম্যান পঞ্চাশ রানের জুটি গড়েছেন। যার মধ্যে আগ্রাসি ব্যাটিং করা সিকান্দার রাজার সংগ্রহ ৪২ ও মাধবেরের ৫২ রান।

তাইজুল ফেরালেন ফিফটি হাঁকানো কামুনহুকামউইকে
ক্যারিয়ারের প্রথম ফিফটি তুলে নিয়ে বিদায় নিলেন তিনাশে কামুনহুকামউই। তাইজুলের বলে স্লগ করতে গিয়ে বোল্ড হয়ে ফেরেন এ ওপেনার। বিদায়ের আগে ৭০ বলে ৫১ রান করেন কামুনহুকামউই। ক্রিজে এসেছেন অভিজ্ঞ ব্যাটসম্যান সিকান্দার রাজা।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...