মার্সা সার্ভিস কেড়ে নিলো মাইক্রোবাস চালকের প্রাণ

0

রামুতে সড়ক দুর্ঘটনায় সুজন দেব নামে এক মাইক্রোবাসচালক নিহত হয়েছে। একইসঙ্গে আমিনুল হক (৬৭) নামে মাইক্রোবাসের এক যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার ( ৩ মার্চ) বেলা ১২টায় রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের গুচ্চগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন চন্দনাইশের দেবপাড়া ডাকরু বাড়ির সুধীর দেবের ছেলে। আহত আমিনুল ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের চরবারতলা এলাকার মৃত আলী আকবরের ছেলে বলে জানিয়েছেন রামু ক্রসিং হাইওয়ে থানার এসআই মুজিবর ও এসআই আজহার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় চট্টগ্রাম থেকে আসা কক্সবাজারগামী মার্সা সার্ভিসের একটি যাত্রীবাহি বাস কক্সবাজার থেকে আসা একটি প্রাইভেট মাইক্রোবাসকে মুখোমুখি ধাক্কা দেয়। এ দুর্ঘটনায় মাইক্রোবাসচালক ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মাইক্রোবাসের এক যাত্রীকে গুরুতর আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এসময় মার্সা সার্ভিসের গাড়িটি স্থানীয় জনতা আটক করে পুলিশের হাতে তুলে দেয়। দুর্ঘটনায় পতিত মাইক্রোবাসটি কক্সবাজার পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র রাজ বিহারীর বলে জানা গেছে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জয়নিউজকে বলেন, নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা পতিত গাড়িও রামু থানা হেফাজতে রয়েছে। আহত ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

জয়নিউজ/খালেদ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...