‘দেশে এখন সৎ মানুষের অভাব’

0

বর্তমানে বাংলাদেশে বিভিন্ন খাতে বিশৃঙ্খলাসহ নানা অপকর্ম চলছে। সুশাসনের পাশাপাশি দেশে এখন সৎ মানুষের বড় অভাব। দেশের গনতন্ত্র রক্ষায় সুশাসন খুব জরুরি। এজন্য প্রয়োজন সৎ মানুষের।

বুধবার (৪ মার্চ) দুপুরে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নে এক শোক সভায় এসব কথা বলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য্ ও সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান অধ্যাপক আনোয়ারুল আজিম আরিফ।

মুক্তিযুদ্ধের সংগঠক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা জাসদের সভাপতি ডা. সাধন মিত্রের মৃত্যুতে এ নাগরিক শোকসভায় আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান ও বনফুল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ মোতালেব সিআইপি।

পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিনের সভাপতিত্বে ও শোক সভার সদস্য সচিব পুষ্পেন চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ওমর ফারুক, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম, এ্যাডভোকেট চন্দন দাশ, সঞ্জয় মিত্র, স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. আবছার আহমদ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক সরোয়ার কামাল তালুকদার, অধ্যাপক অরুন কান্তি দাশ, মুজিবুল হক টিটু।

প্রয়াত সাধন মিত্রের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তারা বলেন, সাধন মিত্র ছিলেন অত্যন্ত সৎ রাজনীতিবিদ। এছাড়া মুক্তিযুদ্ধের সময় তিনি এবং তাঁর পরিবার স্থানীয় মুক্তিযোদ্ধাদের নানা সহযোগিতা করেন। এছাড়াও নিজ গ্রামের বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত ছিলেন।

জয়নিউজ/পুষ্পেন/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...