চবি বিতর্কে চ্যাম্পিয়ন দর্শন ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি (সিইউডিএস) আয়োজিত আন্তঃবিভাগ বাংলা ও ইংরেজি বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে যথাক্রমে দর্শন ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ।

বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সমাজবিজ্ঞান অনুষদ মিলনায়তনে বিতর্ক প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানের আয়োজন হয়।

সিইউডিএস আয়োজিত এই আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় (বাংলা) ২১টি দলের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে দর্শন বিভাগ। সেরা বিতার্কিক হয়েছেন দর্শন বিভাগের ইন্তিসার বিন ইসমাইল। রানার্স আপ হয়েছে আন্তঃর্জাতিক সম্পর্ক বিভাগ।

অন্যদিকে ইংরেজি বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ। সেরা বিতার্কিক হয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাইদ বিন মহিউদ্দিন। রানার্সআপ হয়েছে ফিন্যান্স বিভাগ।

এদিকে একই দিন ‘চাকরির বাজার : বাস্তবতা ও প্রস্তুতি’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ১২টার দিকে একই মিলনায়তনে সেমিনারটি অনুষ্ঠিত হয়। সেমিনারে সিইউডিএসের এসোসিয়েট মডারেটর ও চবির আইন অনুষদের ডিন এবিএম আবু নোমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. ফরিদ উদ্দিন আহমেদ।

 

জয়নিউজ/শহীদ/হোসেন

 

আরও পড়ুন
লোড হচ্ছে...