সবার মতামতের ভিত্তিতে আধুনিক নগর গড়ে তুলবো: রেজাউল করিম

0

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে মনোনয়ন দিয়েছেন। আমি আপনাদের ভাই বা বন্ধু হিসাবে একবার সেবক হিসাবে সেবা করার সুযোগ দেন। নির্বাচিত হলে সবার মতামতের ভিত্তিতে একটি পরিকল্পিত আধুনিক নগর গড়ে তুলবো।

শনিবার (৭ মার্চ) সকালে নগরীর চান্দগাঁও থানার ওয়াছিয়া আহমাদিয়া সুন্নীয়া এতিমখানা ও মাদ্রাসার অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, একসময় চান্দগাঁও থানাসহ সব বৃহত্তর বাকলিয়া ছিল। এখন বিভক্ত হলেও আমরা সবাই বৃহত্তর বালকিয়ার সন্তান। একটি ঘরে পাঁচজন ভাই থাকলে পাঁচ মতাদর্শে থাকতে পারে, আমাদের বাকলিয়াতেও অনেক ভাই ভিন্ন মতাদর্শে থাকতে পারে। কিন্তু পাঁচ ভাই যেমন ঘরে এসে একসঙ্গে বসে, তেমনিভাবে আমি আপনাদের ভাই, বন্ধু হিসাবে একবার ভোট প্রার্থনা করছি।

তিনি আরো বলেন, এ মাদ্রাসায় এতিম যেসব শিক্ষার্থী আছে, তাদের এলাকাবাসীকে দেখতে হবে। এদের কারো মা নেই, কারো বাবা নেই। এদের পাশে দাঁড়ালে সেটা হবে ছদকায়ে জারিয়া। এ কাজগুলো মৃত্যুর পর আমাদের সঙ্গে যাবে।

মাদ্রাসার অধ্যক্ষ ছৈয়দ মুহাম্মদ আবু ছালেহের সভাপতিত্বে উপাধ্যক্ষ কাজী মফিজুর রহমানের সঞ্চালনায় অতিথি ছিলেন পূর্ব ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর লায়ন এম আশরাফুল আলম, অধ্যাপক ড. মুহম্মদ মাসুম চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম শামসুল আলম ও মাদ্রাসা পরিচালনা কমিটির সহসভাপতি হাছান লিটন।

এসময় আরো উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির আবদুর রশিদ ডিলার, মুসা সওদাগর, আবুল বশর সওদাগর, বদরুল আলম, আবু তাহের, শিক্ষক আবু তৈয়ব, রেজাউল করিম, আমিরুল ইসলাম, মুনিরুল হাসান, ইফফাৎ জাহান, চেমন আরা বেগম, আবদুল করিম, আবুল হোসাইন, নজরুল ইসলাম, হাসান ইমাম, আবদুল বারী, হাফেজ নুরুল আলম ও মুহাম্মদ আবদুল্লাহ প্রমুখ।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...