ইসির অদ্ভুত আইনে বিএনপি সুবিধা পাচ্ছে: তথ্যমন্ত্রী

0

নির্বাচন কমিশনের (ইসি) অদ্ভুত আইন বিএনপি সুবিধা পাচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (৮ মার্চ) বিকালে নগরের কেসি দে রোডস্থ মেয়র প্রার্থী রেজাউল করিমের নির্বাচনি কার্যালয়ে নগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এই মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, প্লেয়িংগ্রাউন্ড আওয়ামী লীগের জন্য লেবেলপ্লেয়িং নয়। বরং বিএনপি এর সুবিধা পাচ্ছে। কারণ আওয়ামী লীগের নেতারা বেশিরভাগ মন্ত্রী-এমপি।

‘সুতরাং আমাদের অনেক নেতারা নির্বাচনে ভোট চাইতে পারবে না। আর বিএনপির বড় বড় নেতারা ভোট চাইতে পারবে। তারা কয়েক দফা মন্ত্রী-এমপি ছিলেন, তাদের সামাজিক মর্যাদা কোনো এমপির চেয়ে কম নয়, বরং অনেকের চেয়ে বেশি।

তিনি বলেন, এটি আওয়ামী লীগের জন্য বৈষম্য। এই বৈষম্য অবসান হওয়া প্রয়োজন বলে আমি মনে করি।

মন্ত্রী বলেন, আমাদের অত্যন্ত দুঃখ হয়। আমরা যারা দল করি। আমরা আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে ভোট চাইতে পারবো না। সংসদ সদস্য ও মন্ত্রী হওয়ার অপরাধে ভোট চাইতে পারবো না। দুনিয়ার কোথাও এমন নিয়ম নেই।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও  চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সহসভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম।

সভা পরিচালনা করেন নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুখ।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...