বান্দরবান জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে চেক প্রতারণা মামলা

0

বান্দরবান জেলা ছাত্রলীগ সভপতি কাউছার সোহাগের বিরুদ্ধে ৩০ লাখ টাকার চেক প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১০ মার্চ) দুপুরে বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন ওই কমিটির প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আদনান।

এদিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসানের আদালত মামলাটি আমলে নিয়ে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে সমন জারি করেন।

মামলার বাদী মো. আদনান এজাহারে অভিযোগ করেন, জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ অংশিদারী ব্যবসায়িক উদ্দ্যেশ্যে বাদীর কাছ থেকে ৩০ লাখ টাকা নেন। বন্ড হিসেবে একটি বেসরকারি ব্যাংকের ৩০ লাখ টাকার চেক দিয়েছিলেন। কিন্তু বাদী ব্যাংকে টাকা উত্তোলনের জন্য গেলে গত ফেব্রুয়ারি মাসের ১২ তারিখ চেকটি প্রত্যাখাত হয়।

এরপর বাদী কাউছার সোহাগকে বিষয়টি জানালে সে পরে টাকা দিবে বলে সময়ক্ষেপণ করে। পরবর্তীতে বাদী আইনজীবির মাধ্যমে ছাত্রলীগ সভাপতিকে উকিল নোটিশ পাঠান। কিন্তু তারও জবাব দেননি সোহাগ। পরে মঙ্গলবার (১০ মার্চ) আদালতে মামলা দায়ের করেন ছাত্রলীগের প্রযুক্তি বিষয়ক সম্পাদক।

মামলার বাদী মো. আদনান বলেন, ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ পার্টনারশিপ ব্যবসার কারণে আমার থেকে ছয় মাস আগে ৩০ লাখ টাকা নেন। আমি টাকা চাইলে শুধু সময় দেন। কিন্তু টাকা না দিয়ে মিথ্যা বলে প্রতারণা করছে। অনেকবার বলার পরও তোয়াক্কা না করায় আইনজীবীর মাধ্যমে উকিল নোটিশ পাঠিয়েছি। কিন্তু তারও জবাব দেননি। তাই বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেছি।

এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ বলেন, এটা একটা ভুল বোঝাবুঝি। আমি তার সঙ্গে বসে সমাধান করব।

জয়নিউজ/শাহরিয়ার/এসআই

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...