মহিউদ্দিন-নাছিরের মতো উন্নয়নের ঘোষণা দিলেন রেজাউল

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র হিসেবে চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী ও বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীনের মতো নগরের উন্নয়ন করার ঘোষাণা দিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

মঙ্গলবার (১০ মার্চ) বিকেলে নগরের কেসিদে রোডের প্রধান নির্বাচনি কার্যালয় হতে ট্রাক মঞ্চের বহর নিয়ে দ্বিতীয় দিনের প্রচারণা শুরু করেন রেজাউল। এদিন ৩৯, ৪০ ও ৪১নং ওয়ার্ডের প্রথমে সিমেন্ট ক্রসিং মোড়ে বিশাল সমাবেশে তিনি এসব কথা বলেন।

রেজাউল বলেন, মহিউদ্দিন- নাছিরের ধারাবাহিকতায় উন্নয়নকে আরো বেগবান করার জন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে। তাঁরা যেভাবে চট্টগ্রামবাসীর পাশে ছিল, আমিও সেভাবে সুখে-দুঃখে চট্টগ্রামের জনগণের পাশে থাকতে চাই। আপনারা আমাকে একবার নগরবাসীর সেবা করার সুযোগ দিন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা আপনাদের সেবা করার জন্য আমাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। আমি একজন শেখ হাসিনার কর্মী হিসেবে আপনরাদের সেবা করতে চাই। আমি বন্দরনগরীকে সত্যিকার অর্থে একটি আধুনিক ও পরিকল্পিত সমৃদ্ধশালী চট্টগ্রাম হিসেবে গড়ে তুলব।

নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন বলেন, আমাদের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী একজন সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তিনি নির্বাচিত হলে এ বন্দর এলাকার যেকোনো সমস্যা সমাধানে পদক্ষেপ নেবেন। আপনারা আগামী ২৯ মার্চ নৌকা মার্কায় ভোট দেবেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, চট্টগ্রামবাসী আগামী ২৯ মার্চ মেয়র পদে শেখ হাসিনার আস্থাভাজন রেজাউল করিম চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমরা শেখ হাসিনার নেতৃত্বে এ সরকারের আমলে চট্টগ্রামসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা আজ দৃশ্যমান। এ ধারাবাহিকতা নৌকা বিজয়ের কোনো বিকল্প নেই।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা এনামুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য কামরুল হাসান বুলু, রোটারিয়ান মো. ইলিয়াস, ইপিজেড থানার আহ্বায়ক মো. হারুন উর রশিদ, যুগ্ম আহ্বায়ক মো. আবু তাহের ও আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী।

এছাড়াও এতে পতেঙ্গা থানা আহ্বায়ক এম এ হালিম, যুগ্ম আহ্বায়ক এএসএম ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের শফিউল আলম, ছালেহ আহমদ চৌধুরী, আবদুল বারেক, কাউন্সিলর জিয়াউল হক সুমন, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হাসান, জয়নাল আবেদিন আজাদ, নুরুল আলম, মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরসহ ৩৯, ৪০ ও ৪১নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...