রেজাউলকে বিজয়ী করা নৈতিক দায়িত্ব: মোশাররফ

0

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করা আমাদের সকলের নৈতিক ও আদর্শিক দায়িত্ব। তিনি যুব মহিলা লীগের নেতাকর্মীদের নিবেদিত হয়ে প্রতিটি এলাকায় মা-বোনদের নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উদ্বুদ্ধ করার আহ্বান জানান।

বুধবার (১১ মার্চ) সকালে মেয়রপ্রার্থীর প্রধান নির্বাচনি কার্যালয়ে অনুষ্ঠিত নগর যুব

মহিলা লীগের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এসময় তিনি আরো বলেন, মেয়র নির্বাচনকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। এ নিয়ে কোনো প্রশ্ন তৈরির অবকাশ নেই। যারা দল করবেন, তাদেরকে দলের সিদ্ধান্ত অবশ্যই মানতে হবে। সর্বোপরি একজন কমিটেড রাজনৈতিক হিসাবে আমাদেরকে ও আপনাদেরকে মনে রাখতে হবে, ব্যক্তি হিসাবে আমাদের অনেক চাওয়া-পাওয়া থাকতে পারে। কিন্তু দলীয় ও আদর্শিক স্বার্থে ব্যক্তিগত ক্ষুদ্র স্বার্থকে পরিহার করে দলীয় ঐক্যের ভিত্তিকে সুদৃঢ় করতে হবে। আমরা যদি তা পারি তাহলে আসন্ন চসিক নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থীকে কেউ ঠেকাতে পারবে না।

অনুষ্ঠানে দলীয় মেয়রপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেন, ব্যক্তিগতভাবে আমার কোনো চাওয়া-পাওয়া
নেই। আমার দীর্ঘ রাজনৈতিক পথচলায় আদর্শিক ও সমষ্টিক স্বার্থকেই প্রাধান্য দিয়ে আসছি।

তিনি আরো বলেন, আমার পূর্বসূরী সিটি মেয়র এবিএম মহিউদ্দীন চৌধুরী এবং বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রামের উন্নয়নে যে পরিকল্পনা ও বাস্তবায়নের স্বপ্ন দেখেছেন, আমি মেয়র নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে সেগুলো বাস্তবায়ন করবো।
নগর যুব মহিলা লীগের আহ্বায়ক অধ্যাপিকা সায়রা বানু রৌশনীর সভাপতিত্বে ও মমতাজ বেগম রোজীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময়র সভায় আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক ও উত্তর জেলা আওয়ামী লীগের নেতা জসিম উদ্দীন শাহ।
মতবিনিময় সভায় যুব মহিলা লীগের ৪৩ ওয়ার্ডের সাংগঠনিক নেত্রীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...