চসিকের সাধারণ সভার চমক সেলফি

0

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) পঞ্চম নির্বাচিত পরিষদের ৪ বছর ৮ মাস সময় পূর্ণ হয়েছে। দায়িত্ব পালনের ধারাবাহিকতায় বুধবার (১১ মার্চ) দুপুরে নগরের থিয়েটার ইন্সটিটিউট অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় চসিকের ৫৬তম সাধারণ সভা।

মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে সভায় কার্যবিবরণী আলোচনা সাপেক্ষে অনুমোদন করা হয়। এছাড়া সভায় করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকার নির্দেশিত মুজিববর্ষের কর্মসূচি পুনর্বিন্যাস অনুযায়ী চসিকের কর্মসূচিও পুনর্বিন্যাস করার সিদ্ধান্ত হয়।

এদিকে আর ৪টি মাসিক সাধারণ সভার পর মেয়াদপূর্ণ হবে এই পরিষদের। শেষ হবে চসিকের পঞ্চম পরিষদের দায়িত্ব। আগামী পরিষদের সাধারণ সভায় থাকবেন না অনেকেই। তাই স্মৃতির ফ্রেমে সবাইকে ধরে রাখতে সভায় উপস্থিত কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর ও চসিকের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে নিজের মোবাইলে সেলফিবন্দী হলেন মেয়র নাছির। হঠাৎ তাঁর সেলফিকান্ডে উপস্থিত সকলেই হয়ে পড়লেন স্মৃতিকাতর।

এ ব্যাপারে মেয়র বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে জনস্বার্থের কথা বিবেচনায় আগামী ১৭মার্চ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে চসিকের পূর্ব নির্ধারিত সকল ধরণের জমায়েত-সমাবেশ বাতিল করা হয়েছে।

‘সকালে চসিক পুরাতন কার্যালয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, কেক কাটা অনুষ্ঠান পালিত হবে। তাছাড়া চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামসহ নগরের ৪১ ওয়ার্ডে রাত ৮টায় আতশবাজি পোড়ানো হবে। ১০টি সেল করে এই আতশবাজি পোড়ানো হবে। একইসঙ্গে নগরের ১৫টি স্থান থেকে ১ হাজার ফানুসও উড়ানো হবে।’

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...