নগরবাসীর কর্তব্যনিষ্ঠ সেবক হতে চাই: রেজাউল

0

নগরবাসীর কর্তব্যনিষ্ঠ সেবক হতে চাই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

বুধবার (১১ মার্চ) দুপুরে নগরের ৪নং চান্দগাঁও, ৫নং মোহরা ও ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে গণসংযোগকালে এ মন্তব্য করেন তিনি।

এসময় রেজাউল বলেন, নির্বাচিত হলে নগরের উন্নয়নের সঙ্গে সংশ্লিষ্ট সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোকে সমন্বয় করে কাজ করবো। নগরকে নাগরিক সমাজের জন্য বাসযোগ্য করবো। ঘরে ঘরে সেবানিশ্চিত করে সর্বশেষ জলাবদ্ধতামুক্ত পরিকল্পিত আধুনিক নগর উপহার দেবো। শুধু আপনারা আমাকে ২৯ মার্চ নৌকায় ভোট দিন। আমি আপনাদের সেবক হতে চাই।

রেজাউল আরো বলেন, ২০০৮ সালে লালদীঘি মাঠে প্রধানমন্ত্রী ঘোষণা দেন চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব আমার। তিনি সেই কথা রেখেছেন। তারাই ধারাবাহিকতায় নগরে উন্নয়ন হচ্ছে। চট্টগ্রামের উন্নয়নের জন্য ৩০ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়নের উদ্যোগ নিয়েছেন। এছাড়াও আছে বড় বড় মেগাপ্রকল্প গ্রহণ করেছেন। এ প্রকল্পগুলো বাস্তবায়িত হলে দক্ষিণ-পূর্ব এশিয়ায় মধ্যে আন্তর্জাতিকমানের নগরীতে রূপান্তরিত হবে।

এসময় গণসংযোগে অংশ নেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, মহিলা সম্পাদিকা জোবাইরা নার্গিস খান, চান্দগাঁও থানার আহ্বায়ক নুরুল ইসলাম, চান্দঁগাঁও ওয়ার্ডের নুর মোহাম্মদ নুরু, অ্যাডভোকেট আইয়ুব খান, সাইফুদ্দীন খালেদ সাইফু, নিজাম উদ্দীন নিজু, সাবেক আরশাদুল আলম বাচ্চু, মোহরা ওয়ার্ডের মো. রফিকুল আলমসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরাসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিভিন্ন রাজনৈতিক শক্তির নেতাকর্মীরা।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...