ডবলমুরিংয়ে ছিনতাই হওয়া গাড়ি সীতাকুণ্ডে উদ্ধার

পাঁচ ছিনতাইকারী গ্রেফতার

0

নগরীতে ছিনতাই হওয়া একটি প্রাইভেট কার উদ্ধার করেছে ডবলমুরিং থানার পুলিশ। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয় ।

সীতাকুণ্ড উপজেলার সিডিএ রোডের সেতুর পূর্ব পাশে মোবিল ফ্যাক্টরীর সামনের সড়ক থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকালে উদ্ধার করার পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির ঘটনায় জড়িত থাকার প্রমাণ পেয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন জাহেদ হোসেন (২১),  মোঃ মহিউদ্দিন (২২) রাব্বি হাসান আলাউদ্দিন (১৮), মোঃ শাহাবুদ্দীন (২৭) এবং মোঃ সালাউদ্দিন তারেক (২০)।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন জানান, গত ১৭ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টার দিকে প্রাইভেট কার নিয়ে চালক মোঃ আসলাম (৪২) ঢাকা বিমানবন্দর থেকে কক্সবাজারের চকরিয়ায় ভাড়ায় যান। সেখানে যাত্রী নামিয়ে তিনি ১৮ সেপ্টেম্বর রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রাম মহানগরের অলংকার মোড়ে আসেন। এ সময় জাহেদ, মহিউদ্দিন, রাব্বি, শাহাবুদ্দীন ও মোঃ সালাউদ্দিন তারেক ঢাকায় যাওয়ার কথা বলে গাড়িটিতে ওঠে।

গাড়িটি সীতাকুণ্ড এলাকায় পৌঁছুলে তারা চালককে মারধর করে গামছা দিয়ে চোখ বেঁধে ফেলে। পরে তাকে রাত আড়াইটার দিকে ডবলমুরিং থানার কদমতলী ফ্লাইওভারের মুখে রাস্তার উপর ফেলে দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সীতাকুণ্ড থানার সিডিএ রোডের সেতুর পূর্ব পাশে মোবিল ফ্যাক্টরীর সামনে রাস্তা থেকে জাহেদকে গ্রেফতারে সক্ষম হয় পুলিশ। তার দেওয়া তথ্য অনুযায়ী সীতাকুণ্ডের সিডিএ রোডের সেতুর পূর্ব পাশে মোবিল ফ্যাক্টরীর সামনে থেকে কারটি উদ্ধার করা হয়। এরপর জাহেদের স্বীকারোক্তি অনুযায়ী অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়। তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিয়মিত ছিনতাই করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

জয়নিউজ/অভি/হোসেন

আরও পড়ুন
লোড হচ্ছে...