কোয়ারেন্টাইন: হজ ক্যাম্পে বিক্ষোভ

রাজধানীর আশকোনা হজ ক্যাম্পে বিক্ষোভ করেছে ইতালি ফেরত কয়েকজন প্রবাসী। অস্থায়ী কোয়ারেন্টাইনে থাকতে অস্বীকৃতি জানিয়ে তাঁরা এই বিক্ষোভ করেন।

- Advertisement -

শনিবার (১৪ মার্চ) দুপুরে ইতালি ফেরত ১৪২ প্রবাসীকে বিমানবন্দর থেকে হজ ক্যাম্পে নেওয়া হয়। এ সময় পুলিশকে অকথ্য ভাষায় গালি দেন কয়েকজন প্রবাসী।

- Advertisement -google news follower

এদিকে দেশের একটি গণমাধ্যমে প্রকাশ হয়েছে, হজ ক্যাম্পের প্রধান গেটে এসে বিক্ষোভ করেন অনেক প্রবাসী। এদের মধ্যে কয়েকজন গেটে ধাক্কাধাক্কি করে বের হওয়ার চেষ্টা করেন। এ সময় কয়েকজন প্রবাসী প্রশাসনের অবহেলার বিরুদ্ধে স্লোগান দেন।

এক প্রবাসী বলেন, আমরা ইতালিতে একবার পরীক্ষা করে এসেছি। শাহজালাল বিমানবন্দরে আমাদের কারো মধ্যে কোনো উপসর্গ ছিল না। এরপরও আমাদের কেন কোয়ারেন্টাইনে রাখা হলো বুঝতে পারছি না।

- Advertisement -islamibank

এদিকে বিক্ষোভ শুরুর ১০ মিনিটের মধ্যেই প্রবাসীদের সেখান থেকে সরিয়ে নেয় পুলিশ। তবে ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিক্ষোভের একটি ভিডিও ছড়িয়ে গেছে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM