পরিবেশবান্ধব নগর গড়তে বাকলিয়াবাসীর সমর্থন চাই: ডা. শাহাদাত

0

নগরকে একটি আধুনিক, মাদক, সন্ত্রাসমুক্ত ও পরিবেশবান্ধব এলাকায় পরিণত করতে বাকলিয়াবাসীর কাছে ধানের শীষে ভোট প্রার্থনা করেছেন চসিক নির্বাচনে মেয়রপ্রার্থী ডা. শাহাদাত হোসেন।

রোববার (১৫ মার্চ) পূর্ব, পশ্চিম ও দক্ষিণ বাকলিয়া এলাকায় গণসংযোগকালে ধানের শীষ মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি।

এ সময় শাহাদাত হোসেন বলেন, বৃহত্তর বাকলিয়ার উন্নয়নে আবদুল্লাহ আল নোমান ও মীর মো. নাছির উদ্দিনের অবদান সবচেয়ে বেশি। বাকলিয়ায় এক সময় কোনো স্কুল-কলেজ ছিল না। শিক্ষারমান উন্নত করার জন্য বিএনপির সময়ে বাকলিয়ায় উচ্চ ও মাধ্যমিক স্কুল এবং একমাত্র শহীদ এনএমজে ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করা হয়েছিল। তাছাড়া বাকলিয়া স্টেডিয়াম ও কর্ণফুলী শাহ আমানত সেতু নির্মাণ করা হয়েছিল। বিএনপি বাকলিয়ার আইলকে রাস্তায় পরিণত করেছে।

আমি মেয়র নির্বাচিত হলে বৃহত্তর বাকলিয়াবাসীর জন্য চাইল্ড কেয়ার ও মাতৃসদন প্রতিষ্ঠার মাধ্যমে স্বাস্থ্যসেবা নিশ্চিত করবো।অবহেলিত এই বাকলিয়ার উন্নয়নে নিজেকে উৎর্সগ করবো।

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেন, বাকলিয়ায় আমি অনেক উন্নয়ন করেছি। বাকলিয়াবাসীর কাছে আমার অনেক দাবি আছে। সেই দাবি নিয়ে আমি ডা. শাহাদাত হোসেনের জন্য ধানের শীষে ভোট চাইতে এসেছি। শাহাদাত হোসেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তাকে ধানের শীষে ভোট দিয়ে কারাবন্দী বেগম খালেদার জিয়ার মুক্তি আন্দোলনকে বেগবান করবেন|

গণসংযোগকালে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সি. সহসভাপতি আবু সুফিয়ান, উপদেষ্টা জাহাঙ্গীর আলম, ইদ্রিছ মিয়া চেয়ারম্যান, সহসভাপতি অধ্যাপক নূরুল আলম রাজু, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দীন, ইয়াসিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, গাজী সিরাজ উল্লাহ, ১৯নং ওয়ার্ড কাউন্সিলরপ্রার্থী ইয়াসিন চৌধুরী আসু, ইসহাক চৌধুরী আলিম, ধর্ম সম্পাদক নুরুল আক্তার, প্রশিক্ষণ সম্পাদক এমআই চৌধুরী মামুন, গণশিক্ষা সম্পাদক ইব্রাহিম বাচ্চু, পরিবেশ সম্পাদক আমিন মাহমুদ, সহ সম্পাদক একে খান, মো. শাহজাহান, অধ্যক্ষ খুরশেদ আলম, মহিলা দলের সাধারণ সম্পাদক জেলী চৌধুরী, বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহিন, মো. মহসিন, সাহেদা বেগম পারভীন, ওয়ার্ড বিএনপির সভাপতি মো. সেকান্দার, সাধারণ সম্পাদক মো. হাজী এমরান, ইয়াকুব চৌধুরী নাজিম, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, কাউন্সিলরপ্রার্থী আরিফুল ইসলাম ডিউক, মহিলা কাউন্সিলরপ্রার্থী শাহেনেওয়াজ চৌধুরী মিনু, মাহমুদা সুলতানা ঝর্ণা ও নাছরিন আক্তার প্রমুখ।

জয়নিউজ/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...